Beta

দেশে ফিরেই চরম বিপদে রোহিত শর্মা! (ভিডিওসহ)

১৪ জুলাই ২০১৯, ২০:২৫

অনলাইন ডেস্ক

বিশ্বকাপে ব্যাট হাতে দারুন ফর্মে ছিলেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। একের পর এক রেকর্ড ভেঙ্গে গড়েছেন নতুন রেকর্ড। তবে নিউজিল্যান্ডের কাছে ফাইনালের স্বপ্ন চুরমার হয় ভারতের।

সেমিফাইনালে হারের বেদনা নিয়ে রোহিত প্রথম ভারতীয় হিসেবে দেশে ফিরেছেন। আর দেশে পা দিয়েই বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি। তাও আবার নিজের কন্যার কারণে।

বিমানবন্দরে স্ত্রী রীতিকা ও কন্যা সামাইরার সঙ্গে রোহিতকে দেখার পরই শুরু হয় ক্যামেরার ফ্ল্যাশলাইটের ঝলকানি। ব্যাক সিট থেকে দেখা যায় রোহিত এগিয়ে এসে গাড়ির চালকের আসনে বসতে। আর সামনের সিটেই কন্যা সামাইরাকে নিয়ে বসেছিলেন স্ত্রী রীতিকা। রোহিতকে মাঝে দেখা যায়, ক্যামেরা থেকে কন্যাকে আড়াল করতে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, এমনি সবকিছু ঠিকঠাকই ছিল। তবে নেটিজেনদের একাংশের প্রশ্ন, রোহিত কতটা ভালো বাবা, তা নিয়ে! রোহিত বরাবরই ফ্যামিলি-ম্যান। স্ত্রী-কন্যার সান্নিধ্যে থাকেন সারা বছর। কন্যাকে চোখের আড়াল করতে চান না। ব্যাটে রানের ঝুলঝুড়ি ছুটিয়ে সামাইরাকে একাধিকবার উৎসর্গ করেছেন সেই সব ইনিংস। তবে এবার সেই কন্যার জন্যই সমালোচিত হচ্ছেন তিনি। বলা হচ্ছে, চালকের পাশের আসনে স্ত্রী রীতিকা কন্যা সামাইরাকে নিয়ে বসেছিলেন। এটা একদমই ভালো ছিল না নিরাপত্তার জন্য। প্রথমত, সিট বেল্ট পরেননি রীতিকা। দ্বিতীয়ত, রোহিতের উচিত ছিল, গাড়ির মধ্যেই বেবি সিটের বন্দোবস্ত করা।

এই কারণেই রোহিত তীব্র সমালোচিত হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাঁর কাণ্ডজ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন। অনেকেই বলেছেন, মাঠের মধ্যে দেশকে যেমন দায়িত্ব নিয়ে এগিয়ে নিয়ে যান তিনি, তেমনই ২২ গজের বাইরেও পরিবারের দায়িত্ব নেওয়া দরকার।

টিকেট না পাওয়ায় ভারতীয় দল ১৪ তারিখের পরে দেশে ফিরছে। তবে আগেই স্ত্রীকে নিয়ে দেশে ফিরেছেন রোহিত। আর এসেই নতুন বিতর্কে জড়ালেন তিনি।

Advertisement