Beta

বিশ্বকাপের মাঝেই খবর, অভিনেত্রীকে ‘বিয়ে’ করছেন চাহাল!

৩০ জুন ২০১৯, ১৯:৩৮

অনলাইন ডেস্ক

চলছে ২০১৯ বিশ্বকাপ। ভারতের হয়ে বিশ্বকাপে খেলছেন নির্ভরযোগ্য লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। এর মধ্যেই চাহালকে নিয়ে উত্তাল সামাজিক যোগাযোগের মাধ্যম। তবে তাঁর পারফরম্যান্স নিয়ে নয়, বরং ব্যক্তিগত সম্পর্কের জন্য শিরোনামে উঠে এসেছেন তিনি।

একাধিক জাতীয় স্তরের প্রচারমাধ্যমে লেখা হয়েছে, যুজবেন্দ্র চাহাল বিয়ে করতে চলেছেন জনপ্রিয় কানাঢ়া অভিনেত্রী তানিশকা কাপুরকে। বেশ কয়েকবছর ধরে তাঁরা প্রেমের সম্পর্কে আবদ্ধ।

প্রতিবেদনে আরো বলা হয়, একাধিক জায়গায় তানিশকার সঙ্গে চাহালকে দেখা গিয়েছে সময় কাটাতে। ক্রিকেটের ফাঁকে দুজনেই ছুটি কাটাতে চলে যান।

ভারতে ক্রিকেটারদের সঙ্গে অভিনেত্রীদের প্রেম বা বিয়ে অবশ্য নতুন কিছু নয়। নবাব পতৌদি থেকে জাহির খান, যুবরাজ সিংদের তালিকা বেশ লম্বা। বর্তমানে ক্রিকেট-সিনেমা জুটির সেলেব্রিটি কাপল কোহলি-আনুশকা তো এই তালিকার সবচেয়ে বড় বিজ্ঞাপণ।

সেই তালিকাতেই নাকি নাম লেখাতে চলেছেন যুজবেন্দ্র চাহাল। বলা হয়েছে, দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পরে বিশ্বকাপের পরেই নাকি সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা। দক্ষিণ সিনেমার পরিচিত মুখ তানিশকা। মডেলিং ছেড়ে পুরোপুরি এখন সিনেমার মানুষ তিনি। চাহালের সঙ্গে এক অনুষ্ঠানে দেখা। তারপরেই প্রেম। এবং সম্পর্ক গড়াচ্ছে পরিণতির দিকে।

প্রসঙ্গত, এর আগে একবার যুজবেন্দ্র চাহাল অবশ্য এই সম্পর্কের কথা প্রকাশ্যেই অস্বীকার করেছিলেন। সেই সময় তিনি স্বয়ং টুইট করে জানিয়েছিলেন, ‘আমি বিয়ে করছি না। তানিশকা শুধুই আমার ভাল বন্ধু।’ পাশাপাশি তারকা স্পিনার জানিয়েছিলেন, ‘আশা করি আপনারা আমার গোপনীয়তাকে সম্মান জানাবেন। দয়া করে গুজব ছড়ানো বন্ধ করুন।’

Advertisement