Beta

‘আরো রেকর্ড গড় বন্ধু তবে ভারতের বিপক্ষে না’, সাকিবকে ভারতীয় ক্রিকেটার

২৫ জুন ২০১৯, ১৯:৪৩

অনলাইন ডেস্ক

চলমান বিশ্বকাপে বাংলাদেশকে নিজের সেরাটা উজাড় করে দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার আফগানিস্তানকে ৬২ রানে হারিয়েছে বাংলাদেশ। সেই ম্যাচে ব্যাট ও বল হাতে দুর্দান্ত ছিলেন সাকিব। এই ম্যাচে নতুন নতুন অনেক রেকর্ডও করেছেন এই বাহাতি  টাইগার।

সেই ম্যাচে এমন দুর্দান্ত পারফরমেন্সে সাকিব বন্দনায় মেতেছে পুরা ক্রিকেট দুনিয়া। তা থেকে বাদ যায়নি এক সময়ের সতীর্থ ও বন্ধু মনোজ তিওয়ারি। তিনিও শুভেচ্ছা জানিয়েছেন সাকিবকে। তবে সাকিবকে ভারতের বিপক্ষে কোন রেকর্ড গড়তে দেখতে চান না তিনি। তিনি টুইটারে লেখেন, ‘অসাধারণ এক ক্রিকেটার, অবিশ্বাস্য রেকর্ড, অসাধারণ এক ব্যক্তি। অভিনন্দন সাকিব তোমাকে। বাংলাদেশ দলের প্রতি তার অবদান অতুলনীয়। ভবিষ্যতে আরো রেকর্ড গড়ার জন্য শুভ কামনা জানাচ্ছি। তবে চাই না ভারতের বিপক্ষে তুমি কোনো রেকর্ড গড় বন্ধু।’

উল্লেখ্য, বিশ্বকাপে বাংলাদেশের পরবর্তী ম্যাচ আগামী ২ জুলাই ভারতের বিপক্ষে।

একটা সময় আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে একসঙ্গে খেলেছিলেন সাকিব ও মনোজ তিওয়ারি। বেশ কয়েকটি আসর একসঙ্গে খেলা হয়েছিলা এই দুই ক্রিকেটারের। তাই সোমবার নতুন নতুন রেকর্ড গড়ায় সাকিবকে অভিনন্দন জানিয়েছেন।

নিজের সত্যায়িত টুইটারে এমনটা জানান তিওয়ারি। সেই সাথে ভবিষ্যতে আরো নতুন রেকর্ড গড়ার জন্য শুভকামনা জানিয়েছেন তিনি। তবে অনেকটা মজার ছলেই বলেছেন তিনি চান না ভারতের বিপক্ষে সাকিব আবার কোনো রেকর্ড গড়ুক।

Advertisement