Beta

রেস্তোরাঁয় সংঘর্ষ, আফগান ক্রিকেটারকে উদ্ধার করল পুলিশ

১৯ জুন ২০১৯, ১৭:১৭ | আপডেট: ১৯ জুন ২০১৯, ১৭:২৬

অনলাইন ডেস্ক

সোমবার রাতে ম্যানচেস্টারের একটি রেস্টুরেন্ট থেকে ফোন করা হয় স্থানীয় পুলিশের কাছে। ফোনে বলা হয়, সেখানে ঝামেলায় জড়িয়ে পড়েছেন আফগানিস্তান বিশ্বকাপ দলের এক ক্রিকেটার।

মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ডে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ ছিল আফগানিস্তানের। সেখানে তারা হেরেও গেছে ১৫০ রানে। যদিও শেষ বল পর্যন্ত লড়াই করেছিল আফগানিস্তান। কিন্তু ৩৯৭ রানের বিশাল রান তাড়া করে সেখানে পৌঁছানো সম্ভব ছিল না।

সংবাদমাধ্যম বিবিসির খবরে বলা হয়, আফগানিস্তান বিশ্বকাপ দলের এক ক্রিকেটার এক ভক্তকে তাঁর সঙ্গে ছবি তুলতে বাধা দেন এবং শুরু হয়ে যায় ঝামেলা।

গ্রেটার ম্যানচেস্টার পুলিশ এক বার্তায় মঙ্গলবার খবরটি নিশ্চিত করেছেন, স্থানীয় সময় রাত ১১টা ১৫ মিনিটে আকবর রেস্টুরেন্টে এই ঝামেলার ঘটনা ঘটেছে।

সেই বার্তায় পুলিশ আরো জানায়, ‘১৭ জুন ২০১৯, সোমবার রাত ১১.১৫-এর পর পুলিশের কাছে ফোন আসে এই বলে যে ম্যানচেস্টারের ‌লিভারপুল রোডে কোনো ঝামেলা হচ্ছে।' সেখানে আরো বলা হয়, ‘সেখানে অফিসাররা পৌঁছায়, কেউ আহত হয়‌নি এবং কোনো গ্রেফতারও করা হয়নি।’

মঙ্গলবার ম্যানচেস্টারে ওল্ড ট্র্যাফোর্ডে আফগানিস্তানকে ১৫০ রানে হারিয়ে চতুর্থ জয় তুলে নিয়েছে স্বাগতিক ইংল্যান্ড। ৩৯৮ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ব্যাটে শেষ বল পর্যন্ত লড়াই করেছে আফগানিস্তান। ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪৭ রানে থামে আফগানিস্তান। হাশমতুল্লা শহিদি সর্বোচ্চ ৭৬ রান করেন।

প্রথমে ব্যাট করে ছক্কা হাঁকানোর রেকর্ড করেন ইংল্যান্ড অধিনায়ক।  ১৪৮ রানের ইনিংস খেললেন ইয়ন মরগান। মরগান ছাড়াও জনি বেয়ারস্টো (৯০) ও জো রুটের (৮৮)র ব্যাট থেকেও বড় রান এলো। ম্যানচেস্টারে বিশ্বকাপের ম্যাচে আফগানিস্তানকে ১৫০ রানে হারিয়ে চতুর্থ জয় তুলে নিল ইংল্যান্ড।

Advertisement