Beta

রোদ উঠেছে, আজ ‘খেলা হবে’

১৬ জুন ২০১৯, ১৩:৫৫

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের মঞ্চে ভারতের সামনে ২০১৭ সালে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফি হারের বদলা নেওয়ার সুযোগ। রোববার ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ২০১৯ বিশ্বকাপের ম্যাচ খেলতে নামছে ভারত-পাকিস্তান।

এই বিশ্বকাপের সবচেয়ে বড় শত্রু হয়ে উঠেছে বৃষ্টি। এরই মধ্যে চারটি ম্যাচ বৃষ্টির কারণে বাতিল হয়ে গেছে। পুরো পয়েন্ট পেতে পারত যেসব দল, তাদের না খেলেই পেতে হয়েছে এক পয়েন্ট। আর যাদের পয়েন্ট পাওয়ার কথাই ছিল না, তারাও পেয়ে গেছে এক পয়েন্ট।

তবে যারা ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে দুশ্চিন্তায় ছিল, তাদের জন্য সুখবর। বৃষ্টির শঙ্কা মাথায় নিয়ে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে উঁকি দিয়েছে বহুল প্রতীক্ষিত সূর্য। তার মানে ওল্ড ট্র্যাফোর্ডে আজ খেলা হওয়ার সম্ভাবনা আছে।

সংবাদমাধ্যম নিউজ১৮ তাঁদের খবরে জানায়, কয়েক দিন ধরেই বিশ্বকাপ ক্রিকেটের আলোচনার কেন্দ্রবিন্দু বৃষ্টি। অবিশ্বাস্যই বটে! ক্রিকেট খেলা বাদ দিয়ে সবার চিন্তা বৃষ্টি নিয়ে। বিশ্বকাপের ‘হটকেক’ ভারত-পাকিস্তান ম্যাচের আগেও দুশ্চিন্তার নাম বৃষ্টি। একটা সময় মনে হচ্ছিল, বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান-ভারত লড়াই। তবে আশার কথা, রোদ উঠেছে ম্যানচেস্টারে। হালকা বৃষ্টির সম্ভাবনা থাকলেও তাতে খেলা সম্পূর্ণ হওয়ার কথা।

ম্যানচেস্টারের আবহাওয়া পূর্বাভাস জানাচ্ছে, আজ সারা দিন আকাশ কিছুটা মেঘলা থাকবে, সঙ্গে দেখা মিলবে রোদের। কদিন ধরেই থেমে থেমে বৃষ্টি হচ্ছে এখানে, আজও বৃষ্টি কিছুটা বাধা দিতে পারে বিশ্বকাপের এই মহালড়াইয়ে। কিন্তু তাতে ম্যাচ ভেসে যাওয়ার কোনো সম্ভাবনা নেই।

পূর্বাভাস আরো বলা হয়েছে, সকাল থেকে দুপুর পর্যন্ত কোনো বৃষ্টির সম্ভাবনা নেই ম্যানচেস্টারে। দুপুর থেকে বিকেলের সময়ে সামান্য বৃষ্টিপাত হতে পারে বলে আশঙ্কা। তবে তাতে ম্যাচের কোনো ক্ষতি হবে না বলে ধরে নেওয়া হচ্ছে আপাতত।

Advertisement