Beta

লন্ডনের আকাশে মেঘ, বাংলাদেশের ম্যাচ নিয়ে শঙ্কা

০৫ জুন ২০১৯, ১৭:০৯ | আপডেট: ০৫ জুন ২০১৯, ১৭:১২

স্পোর্টস ডেস্ক
সময় গড়াবে, ওভালের আকাশে জমবে মেঘ। বৃষ্টি নিয়ে শঙ্কা থেকেই যাচ্ছে। পুরোনো ছবি : সংগৃহীত

অনুশীলনের সময়টা ইনডোরেই কাটাতে হয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে। নিউজিল্যান্ড মাঠে কিছু সময় পেলেও মাশরাফিদের অনুশীলন হয়েছে ইনডোরে। আজ বুধবার সকালের দিকে লন্ডনে রোদ ছিল। কিন্তু ওই রোদ দিনশেষে থাকবে না বলে আশঙ্কা করা হচ্ছে। আকাশ মেঘাচ্ছন্ন থাকবে।  

লন্ডনে বিশ্বকাপ কভার করতে যাওয়া আমাদের প্রতিনিধি জানিয়েছেন, লন্ডনে সকাল বেলা ছিল রোদ। ওই ঝকঝকে রোদও অবশ্য সবাইকে আশাবাদী করছে না।

লন্ডনে গতকাল সারা দিন অঝোরে বৃষ্টি ঝরেছে। লন্ডনের বৃষ্টিটা থেমে থেমে হয়। খুব বড় আকারে না। সকালে রোদ ছিল লন্ডনে। যদিও তাপমাত্রা কম ছিল। সকালে তাপমাত্রা ছিল ১২-১৩ ডিগ্রি।

দুপুর থেকে এমনটা থাকবে না। পূর্বাভাস অনুযায়ী ক্রমেই তাপমাত্রাটা বাড়বে। খেলাটা শুরু হবে স্থানীয় সময় দুপুর দেড়টায়। চলবে স্থানীয় সময় রাত ৯টা পর্যন্ত।

পূর্বাভাসে জানানো হয়েছে, আকাশ মেঘাচ্ছন্ন থাকবে তবে আর তাতে বৃষ্টির আশঙ্কা থেকেই যাচ্ছে।

এখন পর্যন্ত ৩৪টি ম্যাচ খেলেছে বাংলাদেশ আর নিউজিল্যান্ড। ২৪টি জয়ে এগিয়ে আছে ব্ল্যাকক্যাপরা। বাংলাদেশের মতো উইলিয়ামসনরাও জয় দিয়ে আসর শুরু করেছে। নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে মাত্র ১৩৬ রানে গুটিয়ে দেয় নিউজিল্যান্ড। ১০ উইকেটে জয় পায় ব্ল্যাকক্যাপরা।

অন্যদিকে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে পরাজিত করে শুভ সূচনা করেছে বাংলাদেশ। বাংলাদেশের করা ছয় উইকেটে ৩৩০ রানের জবাবে আট উইকেটে ৩০৯ রানে থেমে যায় দ. আফ্রিকা।

Advertisement