রূপগঞ্জ রানার্সআপ

Looks like you've blocked notifications!

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে এবারের আসরে লিজেন্ডস অব রূপগঞ্জের শিরোপা জেতার দারুণ সম্ভাবনা ছিল। আসরের শেষ ম্যাচ পর্যন্ত পয়েন্ট তালিকায় শীর্ষেও ছিল তারা। ১৬ ম্যাচে ঝুলিতে পুরে ছিল ২৬ পয়েন্ট। তবে সমান সংগ্রহ ছিল আবাহনীরও। তাই রানরেটে পিছিয়ে থেকে শেষ পর্যন্ত পারেনি চ্যাম্পিয়ন হতে। তাই রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় রূপগঞ্জকে। 

আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে  মোহাম্মদ নাঈমের টানা দ্বিতীয় সেঞ্চুরির ওপর ভর করে রূপগঞ্জ গড়ে রানের পাহাড়। তারা করে ৩২৭ রানের বিশাল সংগ্রহ গড়ে। জবাবে প্রাইম ব্যাংকের ইনিংস ২৩৯ রানে থেমে গেলে সুপার লিগ পর্বের পঞ্চম ও শেষ রাউন্ডে ৮৮ রানের বড় ব্যবধানে জয় ঘরে তোলে তারা।

নাঈম ১৩৬ রানের চমৎকার একটি ইনিংস খেলেন।  এ ছাড়া মেহেদী মারুফ ৫৪ ও মুমিনুল হক ৫২ রানের দুটি চমৎকার ইনংস খেলে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।

প্রাইম ব্যাংকের হয়ে নাহিদুল ইসলাম ৭৪ রানের চমৎকার একটি ইনিংস খেলেও দলের হার এড়াতে পারেননি। 

২২ রানে চার উইকেট নিয়ে রূপগঞ্জের জয়ে অন্যতম অবদান রাখেন মোহাম্মদ শহীদ। দুটি করে উইকেট নেন নাবিল সামাদ ও মুক্তার আলী। 

সংক্ষিপ্ত স্কোর :

রূপগঞ্জ : ৫০ ওভারে ৩২৭/৪ (মারুফ ৫৪, মোহাম্মদ নাঈম ১৩৬, মুমিনুল ৫২, জাকের ২৭, মুক্তার ২২*; নাহিদুল ৫২/১, রাজ্জাক ৫৮/১, নাঈম ৫৩/১)।

প্রাইম ব্যাংক : ৪২.১ ওভারে ২৩৯ (নাহিদুল ৭৪, রুবেল ৩৭, এনামুল ২৬, আরিফুল ৩৩, কাপালী ২১। শহীদ ২২/৪ নাবিল ৪১/২, মুক্তার ৬২/২)।