Beta

বিশ্বকাপের ইংল্যান্ড দল ঘোষণা

১৭ এপ্রিল ২০১৯, ১৭:৪৮

স্পোর্টস ডেস্ক

আসন্ন বিশ্বকাপের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। এই দলে নেই বড় কোনো চমক। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজের দলটিই অপরিবর্তিত রেখেছে এবারের আসরের স্বাগতিকরা।

এই দলে জয়গা পাননি তরুণ পেসার জফরা আর্চার। ঘণ্টায় ৯০ মাইল গতিতে বল করা এই তরুণ পেসার অবশ্য বিশ্বকাপের আগে থেকেই আলোচনায় ছিলেন। শেষ পর্যন্ত তাঁকে দলের বাইরে রেখেছেন নির্বাচকরা।

তবে বিশ্বকাপের আগে পাকিস্তান ও আয়রল্যান্ড সিরিজের দলে রয়েছেন আর্চার। এই সিরিজে ভালো করলে পরবর্তিতে দলে সুযোগ পেতেও পারেন তিনি।

এর আগে বাংলাদেশ, ভারত, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া বিশ্বকাপের দল ঘোষণা করেছে। সে ধারাবাহিকতায় এবার ইংল্যান্ডও দল ঘোষণা করে।

আগামী ৩০ মে মাঠে গড়াচ্ছে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর। প্রথম দিনেই মাঠে নামবে ইংল্যান্ড। সে ম্যাচে তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।   

বিশ্বকাপের ইংল্যান্ড দল : এউইন মরগান (অধিনায়ক), মইন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।  

পাকিস্তানের ও আয়ারল্যান্ড সিরিজের ইংল্যান্ড দল : এউইন মরগান (অধিনায়ক), মইন আলী, জফরা আর্চার, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, ক্রিস জর্ডান অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।   

 

Advertisement