Beta

হারের পরও সৌরভকে অভিনন্দন শাহরুখের

১৪ এপ্রিল ২০১৯, ১১:৩১

স্পোর্টস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রথম দেখায় কলকাতা নাইট রাইডার্সকে সাত উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। এবারের আসরে দিল্লির পরামর্শক কলকাতার নাইট রাইডার্সের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। তাই বলা যেতেই পারে, সৌরভের কাছে হেরেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। হারের হতাশার মধ্যেও ভারতীয় সাবেক অধিনায়ককে শুভেচ্ছা জানাতে ভোলেননি শাহরুখ।

টুইটারে বলিউড কিং শাহরুখ পোস্ট করেন, ‘শুভমান গিল ও আন্দ্রে রাসেল আবারও দারুণ খেলেছে। হারতে মানা নেই, কিন্তু আজ আমাদের চেষ্টার অভাব ছিল, বিশেষ করে বোলিংয়ে। এটাই দুঃখজনক। এ ম্যাচের একমাত্র ইতিবাচক দিক হলো আমাদের দাদা সৌরভ গাঙ্গুলী ইডেনে আজ জয়ী দলের পক্ষে ছিল। অভিনন্দন দিল্লি ক্যাপিটালস ও দাদাকে।’

ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে কলকাতা ১৭৮ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ গড়ে। জবাবে ব্যাট করতে নেমে শুরুতে খুব একটা ভালো করতে না পারলেও তৃতীয় উইকেট জুটিতে ১০৫ রান গড়েছে ফেলে দিল্লি। ইডেন গার্ডেনসে মূলত শিখর ধাওয়ানের কাছে হেরেছে শাহরুখের দল। ভারতীয় ওপেনার ৬৩ বলে ৯৭ রানের হার না মানা দারুণ একটি ইনিংস খেলেন। আর  ঋষভ পন্থ ৩১ বলে ৪৬ রান করে দলের জয়ে মূল্যবান অবদান রাখেন।

ইডেনে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খেয়েছিল কলকাতা। তবে শুভমান গিলের ৩৯ বলে ৬৫ রবিন উথাপ্পার ২৮ বলে ৩০  এবং আন্দ্রে রাসেলের ২১ বলে ৪৫ রানের চমৎকার কয়েকটি ইনিংস দলকে একটি ভালো সংগ্রহ এনে দিলেও জেতাতে পারেননি।

Advertisement