Beta

দারুণ জয়ে দ্বিতীয় স্থানে রূপগঞ্জ

২৫ মার্চ ২০১৯, ১৭:৫৬

স্পোর্টস ডেস্ক

প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডের ম্যাচে বিকেএসপিতে মুখোমুখি হয়েছিল লিজেন্ডস অব রূপগঞ্জ ও খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। দুই ওপেনারের ব্যাটে ভর করে খেলাঘরের বিপক্ষে সহজ জয় পেয়েছে রূপগঞ্জ। প্রথমে ব্যাট করে তিন উইকেট হারিয়ে ২৬৪ রান করে খেলাঘর। জবাবে ওপেনার মেহেদী মারুফের আরেকটি সেঞ্চুরির ওপর ভর করে পাঁচ উইকেটের সহজ জয় পায় রূপগঞ্জ।

বিকেএসপিতে টসে হেরে ব্যাটিংয়ে নামে খেলাঘর। প্রথমে দেখেশুনে খেললেও শেষদিকে রান তোলার গতি বাড়ায় দলটি। নির্ধারিত ৫০ ওভারে তিন উইকেট হারিয়ে ২৬৪ রান করে তারা। খেলাঘরের ইনিংসের ভিত গড়ার কারিগর তিন ব্যাটসম্যান রবিউল ইসলাম রবি, মেহেদী ইসলাম অঙ্কন ও ভারতীয় বাঁহাতি অলরাউন্ডার অশোক মেনারিয়া। ওপেনার রবি ৮৭ বলে ৫৭, ওয়ানডাউনে অঙ্কন ৯৯ বলে ৭৭ ও ভারতীয় অশোক মেনারিয়া ৭৯ বলে অপরাজিত ৮৭ রান করেন।  

জবাবে ব্যাট করতে নেমে মোহাম্মদ নাঈমের সঙ্গে উদ্বোধনী জুটিতেই ১১৮ রান তুলে ফেলেন মেহেদী মারুফ। ৭৩ বলে নয় চার ও এক ছক্কায় ৭২ রান করে আউট হন নাঈম। এরপর মমিনুল হকের সঙ্গে ৬৪ রানের জুটি গড়েন মেহেদী মারুফ। ১৩৪ বলে আট চার ও দুই ছক্কায় লিগে ব্যক্তিগত দ্বিতীয় সেঞ্চুরি তুলে ১০৮ রান করা মারুফ আউট হন। এরপর শাহরিয়ার নাফিসও চটজলদি ফিরে গেলে কিছুটা শঙ্কায় পড়ে যায় রূপগঞ্জ। তবে জাকের আলীকে সঙ্গে নিয়ে দলকে জয়ের বন্দরে ভেড়ান অধিনায়ক নাঈম ইসলাম। শেষ পর্যন্ত লিগে পঞ্চম জয় নিয়ে মাঠ ছাড়ে রূপগঞ্জ।

লিগে ছয় ম্যাচে রূপগঞ্জের সংগ্রহ ১০ পয়েন্ট।

Advertisement