Beta

আবাহনীর নাটকীয় জয়, হেরে গেছে রূপগঞ্জ

১৪ মার্চ ২০১৯, ১৮:৪৪

ক্রীড়া প্রতিবেদক

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে টানা দুই জয়ের পর হেরে গেছে লিজেন্ডস অব রূপগঞ্জ। আজ বৃহস্পতিবার আসরে নিজেদের তৃতীয় ম্যাচে তারা ৯ উইকেটে হেরেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কাছে। রূপগঞ্জ প্রথমে ব্যাট করতে নেমে ১৬৩ রানে ইনিংস গুটিয়ে নেয়। জবাবে প্রাইম ব্যাংক এক উইকেট হারিয়ে আসরে নিজেদের দ্বিতীয় জয় তুলে নেয়।

বিকেএসপিতে অনুষ্ঠিত এই ম্যাচে রূপগঞ্জের হয়ে মোহাম্মদ নাঈম সর্বোচ্চ ৫২ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ জাকের আলীর তিনি করেন ৪৭ রান। প্রাইম ব্যাংকের হয়ে অলক কাপালী, মোহর, আব্দুর রাজ্জাক, আরিফুল ও আল আমিন হোসেন নেন দুটি করে উইকেট।

ছোট লক্ষ্য তাড়ায় ওপেনার এনামুল হকের দুর্দান্ত সেঞ্চুরির ওপর ভর করে সহজেই জয় তুলে নেয় প্রাইম ব্যাংক। তিনি ১১১ বলে ১০০ রানের চমৎকার একটি ইনিংস খেলেন। যাতে ১২ চার ও দুই ছক্কার মার রয়েছে।

দিনের অন্য ম্যাচে আবাহনী নাটকীয়ভাবে জিতেছে ব্রাদার্স ইউনিয়নের কাছে। আবাহনীর ২৩৬ রানের ব্রাদার্সের ইনিংস থেমে যায় ২২২ রানে। অধিনায়ক মাশরারাফি বিন মুর্তজা অলরাউন্ডিং নৈপুণ্য দেখিয়ে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনি ব্যাট হাতে ২৬ রান করেন। আর উইকেট নেন দুটি। আর ব্রদার্সের ইয়াসির আলীর (১০৬*) সেঞ্চুরিও দলকে জেতাতে পারেনি।

Advertisement