চকবাজার ট্র্যাজেডির ঘটনায় তামিম-মুস্তাফিজদের শোক

Looks like you've blocked notifications!

পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ৭৮ জনের প্রাণহানির ঘটনায় দেশবাসীর সাথে সাথে শোকস্তব্ধ হয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররাও। গতকাল রাতে সংঘটিত অগ্নিকাণ্ডে নিহতদের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন তামিম, সাব্বির ও মুস্তাফিজরা। মর্মান্তিক এই ঘটনা স্পর্শ করেছে নিউজিল্যান্ড সফরে থাকা ক্রিকেটারদেরও।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের জানিয়েছেন শোক। ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য লাভের জন্য করেছেন প্রার্থনা। 

দলের সঙ্গে থাকা মুস্তাফিজ-সাব্বিরও ভারাক্রান্ত মনে শোক প্রকাশ করেছেন। সংবাদমাধ্যমের সাথে কথা বলে মর্মন্তুদ এই ঘটনার প্রতিক্রিয়ায় নিজেদের মানসিক দুরবস্থা আর সহানুভূতির কথা জানিয়েছেন। একসাথে এতগুলো মানুষের মৃত্যুর ঘটনায় মুষড়ে পড়েছেন দুই ক্রিকেটার। নিহত সবার আত্মার মাগফিরাত কামনা করেছেন, হাসপাতালে চিকিৎসাধীন থাকা অন্যদের আশু সুস্থতা কামনা করে দোয়া করেছেন।

উল্লেখ্য, গতকাল রাত ১০টার দিকে চকবাজারের নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টার একটি ভবনে অগ্নিকাণ্ডেরর ঘটনা ঘটে। ভয়াবহ এ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত ৭৮ জন মারা গেছে। ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন আহত অনেকেই।