প্রিমিয়ার লিগে রূপগঞ্জে যাঁরা খেলবেন

Looks like you've blocked notifications!

মার্চের প্রথম সপ্তাহে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ। গতকাল সোমবার রাজধানীর এক হোটেলে ১২টি দল প্লেয়ার্স ড্রাফট থেকে নিজেদের পছন্দের খেলোয়াড় বেছে নেয়। এবারের আসরে তরুণ এবং অভিজ্ঞদের সমন্বয়ে একটি দল গঠন করেছে লিজেন্ডস অব রূপগঞ্জ। তারা গতবারের তিনজন এবং এবার প্লেয়ার্স ড্রাফট থেকে ১১ জন খেলোয়াড় দলভুক্ত করে।

দলে উল্লেখযোগ্য হিসেবে আছেন বর্তমান জাতীয় দলের খেলোয়াড় মুমিনুল হক ও শুভাশীষ রায়। এ ছাড়া জাতীয় দলের বাইরে থাকা অভিজ্ঞ ব্যাটসম্যান শাহরিয়ার নাফীস ও নাঈম ইসলামের মতো ক্রিকেটারও আছেন এই দলে।

আগামী ৮ মার্চ শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ। তার আগে স্থানীয় ক্রিকেটারদের আরো বেশি ম্যাচ খেলার সুযোগ করে দিতে বিপিএলের বাইরে আরেকটি টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজনের ঘোষণা দিয়েছে। নতুন টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হচ্ছে এই মাসেই— আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে।

আসরে অংশ নেওয়া দলগুলো হচ্ছে—লিজেন্ডস অব রূপগঞ্জ, আবাহনী লিমিটেড, মোহামেডান স্পোর্টিং ক্লাব, প্রাইম ব্যাংক, শেখ জামাল ধানমণ্ডি ক্লাব, প্রাইম দোলেশ্বর, গাজী গ্রুপ ক্রিকেটার্স, ব্রাদার্স ইউনিয়ন, খেলাঘর সমাজকল্যাণ সমিতি, শাইনপুকুর ক্রিকেট ক্লাব, উত্তরা স্পোর্টিং ক্লাব ও বিকেএসপি।

লিজেন্ডস অব রূপগঞ্জ

ধরে রাখা : নাঈম ইসলাম, নাঈম শেখ, আসিফ হাসান।

ড্রাফট থেকে নেওয়া : মুমিনুল হক, জাকের আলী, মোহাম্মদ শহীদ, শাহরিয়ার নাফীস, নাবিল সামাদ, আসিফ আহমেদ, আজমির আহমেদ, শুভাশীষ রায়, মুক্তার আলী, মিনহাজুর রহমান, সালাউদ্দিন পাপ্পু।