প্রিমিয়ার লিগে তারকারা কোন দলে

Looks like you've blocked notifications!

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের প্লেয়ার্স ড্রাফট চলছে। আজ সোমবার রাজধানীর এক হোটেলে বেশ কিছু খেলোয়াড়ের ভাগ্য নির্ধারণ হবে। অবশ্য এরই মধ্যে ১২টি দল ড্রাফটের বাইরে থেকে তিনজন করে খেলোয়াড় দলভুক্ত করেছে।

ফেভারিট আবাহনী লিমিটেড নিয়েছে মাশরাফি বিন মুর্তজা, মোসাদ্দেক হোসেন সৈকত ও নাজমুল হোসেন শান্তকে। শেখ জামাল ধানমণ্ডি ক্লাব দলভুক্ত করে জিয়াউর রহমান, নুরুল হাসান সোহান ও তানভীর হায়দারকে। আর লিজেন্ডস অব রূপগঞ্জ নিয়েছে নাঈম ইসলাম, নাঈম শেখ ও আসিফ হাসানকে।

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবে খেলবেন ফরহাদ রেজা, মার্শাল আইয়ুব ও আরাফাত সানি। খেলাঘর সমাজকল্যাণ সমিতিতে রবিউল ইসলাম রবি, মাহিদুল ইসলাম অঙ্কন ও তানভীর ইসলাম খেলবেন।

গাজী গ্রুপ ক্রিকেটার্সে ইমরুল কায়েস, মেহেদী হাসান ও আবু হায়দার রনি। মোহামেডান স্পোর্টিং ক্লাবে রকিবুল হাসান, কাজী অনিক ইসলাম ও ইরফান শুক্কুর রয়েছেন।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবে খেলবেন আরিফুল হক, জাকির হাসান ও মোহাম্মদ আল আমিন। শাইনপুকুর ক্রিকেট ক্লাবে শুভাগত হোম, আফিফ হোসেন ও তৌহিদ হৃদয় এবং ব্রাদার্স ইউনিয়নে জুনায়েদ সিদ্দিক, মিজানুর রহমান ও ইয়াসির আলী চৌধুরী রয়েছেন।

এ ছাড়া উত্তরা স্পোর্টিং ক্লাব ড্রাফটের আগে দলে নিয়েছে নাজমুল ইসলাম অপু, সাব্বির রহমান ও সানজামুল ইসলামকে। বিকেএসপি নিয়েছে শামীম হোসেন, আকবর আলী ও পারভেজ হোসেনকে।