Beta

বেবি সিটিং নিয়ে অস্ট্রেলিয়াকে ঠাট্টা করলেন শেবাগ!

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১৮ | আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:২০

স্পোর্টস ডেস্ক

মাঠে যেমন ছিলেন বীরেন্দর শেবাগ, মাঠের বাইরেও একই রকম। আগের মতোই এখনো ব্যাটিং করেন তিনি। কোনো বিষয় পেলেই সমালোচনায় মেতে ওঠেন তিনি। ভারতীয় সাবেক ওপেনার এবার অন্য একটি কারণে আলোচনায় এসেছেন। স্টার স্পোর্টস নতুন একটি বিজ্ঞাপন বানিয়েছে, যাতে মডেল হয়েছেন শেবাগ।

সেই বিজ্ঞাপনে শেবাগকে বেবি সিটারের ভূমিকায় দেখা যায়, তিনি অস্ট্রেলিয়ার জার্সি পরা একদল শিশুকে সামলাচ্ছেন। সংলাপে শেবাগ বলেন, ‘আমরা যখন অস্ট্রেলিয়া গিয়েছিলাম, ওরা আমাদের জিজ্ঞেস করেছিল, বেবি সিটিং করতে পারবে? আমরা তখনই বলেছিলাম, সবাই চলে এসো একসঙ্গে, অবশ্যই করব।’ বেবি সিটিং নিয়ে মূলত অস্ট্রেলিয়া ক্রিকেট দলকেই ঠাট্টা করলেন শেবাগ।

এই বিজ্ঞাপন প্রকাশ হওয়ার পর থেকেই আলোচনা-সমালোচনা শুরু হয়ে যায়। বেশ চটেছেন অস্ট্রেলিয়ার সমর্থকরা। কেউ কেউ বলছেন, অস্ট্রেলিয়াকে অপমান করেছেন শেবাগ।

অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার ম্যাথু হেইডেন এ ব্যাপারে বলেন, ‘বীরু, তুমি সতর্ক হও। অসিদের নিয়ে মজা করতে এসো না। মনে রেখো, বিশ্বকাপ ট্রফিটাকে কারা বেবি সিটিং করছে!’

এই কদিন আগের কথা। ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজের সময় ধোনি ফেরায় ঋষভ পন্থকে বাদ দিয়েছিল ভারতীয় নির্বাচকরা। অসি অধিনায়ক টিম পেইন উইকেটের পেছনে দাঁড়িয়ে ঠাট্টা করে পন্থকে কথাগুলো বলেছিলেন, ‘ধোনি তো ওয়ানডে দলে ফিরেছে। তুমি এবার কী করবে! একটা কাজ করো। হোবার্ট হারিকেন্সের হয়ে খেলতে চলে এসো। হোবার্ট সুন্দর একটা শহর। লেকের ধারে একটা অ্যাপার্টমেন্টের ব্যবস্থা করে দেওয়া যাবে তোমাকে। আচ্ছা, তুমি কি বেবিসিট করতে পারো? তাহলে আমি আমার স্ত্রীর সঙ্গে সিনেমায় গেলে তুমি আমাদের বাচ্চাদের দেখাশোনা করবে।’

এর পর থেকেই বেবি সিটিং শব্দটা আলোচনায় আসে। অস্ট্রেলিয়াকে ঠাট্টা ফিরিয়ে দিল ভারত।

Advertisement