Beta

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের সূচি চূড়ান্ত

০৭ ডিসেম্বর ২০১৮, ১৬:৪৩

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপের আগেই ইংল্যান্ডের উইকেট এবং আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে চায় বাংলাদেশ দল। তাই ২০১৯ সালের ৩০ মে শুরু হতে যাওয়া বিশ্বকাপের ঠিক আগ দিয়ে আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি ত্রিদেশীয় সিরিজে মাঠে নামবে বাংলাদেশ। চূড়ান্ত সূচি অনুযায়ী, সব ম্যাচই হবে আয়ারল্যান্ডের ডাবলিনে।

ত্রিদেশীয় সিরিজটি শুরু হবে আগামী বছরের ৫ মে, আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের ম্যাচ দিয়ে। বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ মে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ৯ মে দ্বিতীয় ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তৃতীয় ও চতুর্থ ম্যাচে যথাক্রমে ১৩ ও ১৫ মে বাংলাদেশ মুখোমুখি হবে ক্যারিবীয় ও আইরিশদের। সিরিজের জয়-পরাজয়ের ব্যবধানে শীর্ষ দুই দল ফাইনাল খেলবে ১৭ মে। ডাবলিনের ক্লোনটার্ফ ক্রিকেট ক্লাব এবং ম্যালাহাইড ক্রিকেট ক্লাবের মাঠে অনুষ্ঠিত হবে ত্রিদেশীয় সিরিজের সবগুলো ম্যাচ।

প্রস্তুতি ক্যাম্প এবং ত্রিদেশীয় সিরিজ মিলিয়ে ইংল্যান্ডে কমপক্ষে দুই মাস থাকতে হবে বাংলাদেশকে। ত্রিদেশীয় সিরিজ শেষে ১৮ মে আয়ারল্যান্ড থেকে ইংল্যান্ডে যাবে বাংলাদেশ। এরপর প্রস্তুতি ক্যাম্প হবে লেস্টারে। তাই বিশ্বকাপের ঠিক আগে এই ত্রিদেশীয় সিরিজকে অন্য রকম গুরুত্বের চোখেই দেখবে বাংলাদেশ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement