Beta

আত্মঘাতী গোলে জয় মরিনিয়োর দলের

০৮ নভেম্বর ২০১৮, ১০:০১

স্পোর্টস ডেস্ক

কাঙ্ক্ষিত গোল পেয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে হেরেছে তাঁর দল জুভেন্টাস। ঘরের মাঠে ধুঁকতে থাকা জোসে মরিনিয়োর দল ঘুরে দাঁড়িয়েছে জুভেন্টাসের মাঠে। গতকাল বুধবার একটি আত্মঘাতী গোলের সুবাদে ২-১ গোল ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

শুরু থেকেই ভাগ্য সঙ্গে ছিল না জুভেন্টাসের। ম্যাচের প্রথমার্ধে এগিয়ে যাওয়ার চেষ্টা করেছিল জুভেন্টাস। খুব ভালো অবস্থান তৈরি করেছিল ৩৫ মিনিটের মাথায়। রোনালদোর পাস পেয়েছিলেন সামি খেদিরা। তবে খেদিরার নেওয়া শট গোলপোস্টের বারে লেগে বিচ্যুত হয়। এমনকি দ্বিতীয়ার্ধের প্রথম দিকেও গোল করার সম্ভাবনা জাগিয়েছিল জুভেন্টাস। ৫০তম মিনিটে পাওলো দিবালার দুর্দান্ত আরেক বাঁকানো শট ফিরিয়ে দেয় সেই গোলপোস্টের বার।

তবে রোনালদো সেই হতাশা কাটিয়ে দেন ঠিক ১৫ মিনিট পরেই। লিওনার্দো বোনুচ্চির পাসকে ভলি করলে সেটি গোলরক্ষককে বোকা বানিয়ে সোজা জালে চলে যায়। জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়নস লিগে গোলের দেখা পেলেন তিনি।

তবে দ্বিতীয়ার্ধের শেষ দিকে খেলার মোড় ঘুরতে শুরু করে। ৭৯তম মিনিটে ইউনাইটেডের বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন হুয়ান মাতা। ঠিক ৮৬ মিনিটের মাথায় একটি ফ্রিকিক পান তিনি। অসাধারণ শটে গোল করে সমতায় ফেরান ইউনাইটেডদের। ফলে এই আসরে জুভেন্টাসকে প্রথম গোল হজম করার স্বাদ দিয়েছেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

ম্যানচেস্টার ইউনাইটেডের ভাগ্য খুব ভালো ছিল বলতে হয়। কারণ, মাতা নিজে গোল করার ঠিক তিন মিনিট পরেই আরেকটি শট নেন গোলে। তবে এবারের কারসাজি জুভেন্টাস খেলোয়াড়দের। ফ্রিকিক গোলরক্ষক আটকে দিলেও ফিরতি শট অ্যালেক্স সান্দ্রোর শরীরে লেগে জালে জড়ায়। ফলে আত্মঘাতী গোলে ম্যাচে শেষ মুহূর্তে এগিয়ে যায় মরিনিয়োর শিষ্যরা।

এই জয়ের ফলে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। এই জয়ে ভক্তরা তো বটেই, স্বস্তি পেয়েছেন খারাপ সময় পার করা কোচ মরিনিয়োও।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement