Beta

ধোনির অধিনায়কত্বে নাখোশ ছিলেন নির্বাচকরা!

১০ অক্টোবর ২০১৮, ১৯:১৮

স্পোর্টস ডেস্ক

গত সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে ভারতের সুপার ফোরের ম্যাচে অধিনায়কত্ব করেন মহেন্দ্র সিং ধোনি। এরই মধ্য দিয়ে অধিনায়ক হিসেবে ২০০তম একদিনের ম্যাচ খেলে ফেলেন তিনি। তবে সেই ম্যাচে ড্র করেছিল ভারত এবং আফপগানিস্তান। সেটিও আবার সবকটি উইকেট হারিয়ে। আর এতেই চটেছেন নির্বাচকরা। তবে ফাইনালে বাংলাদেশকে হারিয়ে সপ্তমবারের ,তো এশিয়া সেরার পুরস্কার ঘরে তুলেছে ভারত। ভারতীয় গণমাধ্যম ডেকান ক্রনিকলে সেই ফাইনালকে আফগানিস্তান-ভারত ম্যাচ বলে চালিয়ে দেওয়া হয়েছে!

পাকিস্তান ও বাংলাদেশকে সুপার ফোরে হারানোর পর শেষ সুপার ফোরে ভারত মুখোমুখি হয় আফগানদের। তবে সেই ম্যাচ নিয়মরক্ষার বলে এবং ঠিক একদিন পরই ফাইনাল বলে বিশ্রাম দেওয়া হয়েছিল অধিনায়ক রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহসহ অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে। ২০০তম বারের মতো অধিনায়ক হিসেবে মাঠে নামেন ধোনি। ফলস্বরূপ আফগানিস্তানের সঙ্গে ড্র করে ভারত। এতে বিসিসিআইর একটি সূত্র থেকে ইন্ডিয়া টুডেকে জানানো হয়েছে, ‘অধিনায়ক রোহিত শর্মা এবং সহ-অধিনায়ক শিখর ধাওয়ানকে বসিয়ে রেখে ধোনিকে অধিনায়কত্ব দেওয়ার মতো বড় পরিবর্তনে খুশি নয় নির্বাচকরা।’

তবে ভারতীয় গণমাধ্যম ডেকান ক্রনিকল লিখেছে, ’২৮ সেপ্টেম্বর নীল জার্সিরা আফগানিস্তানকে ফাইনালে হারিয়ে সপ্তম্বারের মতো এশিয়া কাপ জিতেছে।’ ফাইনালে ভারত ও বাংলাদেশের ম্যাচ নিয়ে এমন মিথ্যাচার নজর কেড়েছে অনেক ভক্তরই। আর এতেই সমালোচনা শুরু হয়েছে সেই পত্রিকা নিয়ে। তবে নিজেদের অবস্থান এখনো পরিষ্কার করে জানায়নি সেই পত্রিকা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement