Beta

‘মেসি দেখতে আমার মতো সুন্দর না’

১০ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৪ | আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫৫

স্পোর্টস ডেস্ক

স্পোর্টিং লিসবন থেকে ২০০৩ সালে ওল্ড ট্রাফোর্ডে আসেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ছয় বছর তিনি খেলেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে। দীর্ঘ সময়ে রয়েছে অনেক স্মৃতি। ইউনাইটেডের সতীর্থরা নাকি রোনালদোকে খোঁচানোর জন্য বলত, ‘মেসি তাঁর চেয়ে ভালো খেলোয়াড়।’ তখন নাকি সতীর্থ রিও ফার্দিনান্দের কাছেও এমন কিছু শুনেছিলেন তিনি।

স্টোক সিটির স্ট্রাইকার ইংলিশ তারকা পিটার ক্রাউচ তাঁর প্রকাশিত নতুন বইয়ে লিখেছেন, ‘রিও ফার্দিনান্দ আমাদের গল্প শোনাত, কীভাবে রোনালদো আয়নার সামনে দাঁড়িয়ে নিজের প্রশংসা করত। রোনালদো আয়নার সামনে দাঁড়িয়ে বলত, “বাহ, আমি অনেক সুন্দর।” তখন অন্য ইউনাইটেড খেলোয়াড়রা তাঁকে খোঁচানোর জন্য বলত, “যাই হোক, মেসি তোমার চেয়ে ভালো খেলোয়াড়”। তখন রোনালদো কাঁধ ঝাঁকিয়ে উত্তর দিত, “অহ হ্যাঁ। কিন্তু মেসি দেখতে এ রকম না…”।’

ইংলিশ তারকা রিও ফার্দিনান্দ এবং ক্রিস্টিয়ানো রোনালদো একই সঙ্গে অনেকদিন ড্রেসিংরুমে সময় কাটিয়েছিলেন। ফলে, পর্তুগিজ এই তারকার অনেক কথাই জানেন তিনি। সেগুলো হয়তো সতীর্থ পিটার ক্রাউচ জেনে তাঁর বইয়ে লিখেছেন। তাঁর মানে রোনালদো এবং মেসিকে নিয়ে বিতর্ক এবং খোচানোর ব্যাপারটি শুধু ভক্তদের নয়, ফুটবলারদের মধ্যেও রয়েছে- সেটিরই স্পষ্ট প্রমাণ পাওয়া গেল এই মন্তব্যে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement