Beta

ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনালে জোকোভিচ

০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৮

স্পোর্টস ডেস্ক

ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনালে পৌঁছাতে পারেননি রজার ফেদেরার। বিদায় নিয়েছেন চতুর্থ রাউন্ড থেকে। তবে শিরোপার অপর দুই প্রধান দাবিদার নোভাক জোকোভিচ ও রাফায়েল নাদাল পা রেখেছেন শেষ আটের লড়াইয়ে। কোয়ার্টার ফাইনালে নাদালকে খেলতে হবে ফেদেরার বধ করা জন মিলম্যানের বিপক্ষে।

পর্তুগালের টেনিস তারকা জোয়াও সোউজার বিপক্ষে প্রথম দুই সেট জিতেই জয়ের কাজটা অনেকখানি এগিয়ে রেখেছিলেন নোভাক জোকোভিচ। তৃতীয় সেটে শারীরিকভাবে কিছুটা কষ্ট করতে হয়েছে। ২-১ ব্যবধানে এগিয়ে থাকার সময় একবার নিতে হয়েছে চিকিৎসাও। তবে শেষ পর্যন্ত ৬-৩, ৬-৪, ৬-৩ সেটের জয় দিয়ে পৌঁছে গেছেন কোয়ার্টার ফাইনালে।

এখন কোয়ার্টার ফাইনালে জোকোভিচকে খেলতে হবে জন মিলম্যানের বিপক্ষে। অস্ট্রেলিয়ার এই টেনিস তারকার কাছেই চতুর্থ রাউন্ডের লড়াইয়ে হেরেছিলেন রজার ফেদেরার। জমজমাট ম্যাচটার ফলও ছিল আকর্ষণীয়। ৩-৬, ৭-৫, ৭-৬ (৯-৭), ৭-৬ (৭-৩)। ফলে ২৯ বছর বয়সী মিলম্যানের বিপক্ষে কোর্টে নামার আগে বেশ সতর্কই থাকতে হবে জোকোভিচকে।

ইতিহাস থেকে অবশ্য অনুপ্রেরণা খুঁজতে পারেন সার্বিয়ার তারকা নোভাক জোকোভিচ। কারণ ২০০৬ সাল থেকে এখন পর্যন্ত প্রতিটি ইউএস ওপেনেরই সেমিফাইনাল পর্যন্ত গিয়েছেন তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement