Beta

হুয়েসকাকে গোলবন্যায় ভাসাল বার্সেলোনা

০৩ সেপ্টেম্বর ২০১৮, ১১:৪৪

স্পোর্টস ডেস্ক

প্রথমবারের মতো লা লিগায় খেলতে এসেছে অ্যারাগনের ছোট্ট ক্লাব হুয়েসকা। বার্সেলোনার ন্যু ক্যাম্পের মতো বড় মাঠে গিয়ে খেলার অভিজ্ঞতাও তাদের খুব কমই আছে। ফলে সব মিলিয়ে ন্যু ক্যাম্পের অভিজ্ঞতাটা সুখকর হলো না হুয়েসকার। লা লিগার ম্যাচে তাদের রীতিমতো গোলবন্যায় ভাসিয়েছে বার্সেলোনা। তুলে নিয়েছে ৮-২ ব্যবধানের বিশাল জয়। দলের জয়ে দুটি করে গোল করেছেন বার্সার দুই তারকা ফুটবলার লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ।

নিজেদের মাঠে অবশ্য শুরুতেই পিছিয়ে পড়েছিল বার্সেলোনা। ৩ মিনিটের মাথায় বার্সার জালে বল জড়িয়ে সবাইকে অবাক করে দিয়েছিল হুয়েসকা। ১৬ মিনিটের মাথায় ম্যাচে সমতা ফেরান লিওনেল মেসি। ২৪ মিনিটে বার্সা ২-১ ব্যবধানে এগিয়ে যায় আত্মঘাতী গোলের সুবাদে। আর প্রথমার্ধেই বার্সাকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন সুয়ারেজ। প্রথমার্ধের শেষ মুহূর্তে আরো একটি গোল শোধ করে হুয়েসকা।

৩-২ ব্যবধানে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে গোলের জন্য আরো মরিয়া হয়ে ওঠে বার্সা। ৪৮ মিনিটে বার্সেলোনাকে ৪-২ ব্যবধানে এগিয়ে দেন উসমান ডেম্বেলে। ৫২ মিনিটে বার্সা পেয়ে যায় পঞ্চম গোলটি। এবার স্কোরশিটে নাম তোলেন ইভান রাকিতিচ। ৬১ মিনিটে ম্যাচের ষষ্ঠ ও নিজের দ্বিতীয় গোলটি করেন মেসি। ৮১ মিনিটে বার্সার সপ্তম গোলটি আসে জরডি আলবার সৌজন্যে। আর ম্যাচের একেবারে শেষ পর্যায়ে, ৯৩ মিনিটে অষ্টম গোলটি করেন সুয়ারেজ।

দুর্দান্ত এই জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থানটা ভালোমতোই নিজেদের দখলে নিয়েছে বার্সা। তিন ম্যাচের তিনটিতেই জয় দিয়ে তাদের সংগ্রহ ৯ পয়েন্ট। সমান সংখ্যক পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে দ্বিতীয় স্থানে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement