Beta

রোনালদোকে ছাড়িয়ে গেলেন বেনজেমা!

০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৬

স্পোর্টস ডেস্ক

নিজের ৩৩তম গোল করে প্রাক্তন সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়িয়ে গেলেন বেনজেমা! এই ফরাসি স্ট্রাইকার গত ম্যাচে ৪৮ মিনিটে লেগানের বিপক্ষে সেই গোলটি করেন। ফলে, রিয়াল মাদ্রিদের হয়ে বর্তমানে খেলেছেন এমন খেলোয়াড়দের মধ্যে আগের সর্বোচ্চ ৩২টি গোলের অধিকারী ক্রিস্টিয়ানো রোনালদোকে পেছনে ফেলেছেন তিনি।

তবে নিজের ক্লাবের হয়ে দীর্ঘদিন খেলে এই তালিকায় আছেন অনেকেই। প্রথমেই আছেন বার্সেলোনার হয়ে সর্বোচ্চ গোল করা লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে ৩৬টি গোল করেছেন তিনি। ৩৫টি গোল করে দ্বিতীয় অবস্থানে আছেন অ্যাথলেটিক বিলবাওয়ের আরিতজ অদ্রিজ, স্থান পেয়েছেন রিয়াল মাদ্রিদ কিংবদন্তি রাউল গোঞ্জালেজের পাশে। সাবেক বার্সা তারকা জুলিও সালিনাস ৩৪ গোল করে তৃতীয় স্থানে আছেন। এস্প্যানিওল তারকা রাউল তামুদোর সঙ্গে ৩৩ গোল নিয়ে যৌথভাবে চতুর্থ স্থানে অবস্থান করছেন কারিম বেনজেমা।

গত ম্যাচে লেগানের বিপক্ষে প্রথম গোল করেছিলেন বেনজেমা। এক ঘণ্টা পরের গোলে দলের ব্যবধান দ্বিগুণ করার সাথে নিজেকে র‍্যাঙ্কিংও এগিয়ে নিয়েছেন তিনি। বর্তমানে লা লিগার সর্বোচ্চ গোলদাতা কারিম বেনজেমা, লোপেতেগুইয়ের দলের হয়ে চারবার প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement