সানিয়া মির্জাকে উত্ত্যক্ত করেছিলেন সাব্বির!

০১ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৭

সাব্বির রহমানের নামের পাশে ‘ব্যাড বয়’ তকমা বসেছে বেশ কিছুদিন আগেই। মাঠে কিশোর দর্শককে মারধর ছাড়াও নারীঘটিত কারণে বড় অঙ্কের জরিমানাও গুনতে হয়েছিল তাঁকে। শুধু তাই নয়, সতীর্থ খেলোয়াড়ের গায়েও হাত তুলেছিলেন এই তরুণ মারকুটে ব্যাটসম্যান। এবার আরো একটি গুরুতর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে, ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকেও নাকি উত্ত্যক্ত করেছিলেন তিনি।  

ভারতীয় সংবাদমাদ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, বেশ কিছুদিন আগে বাংলাদেশের ঘরোয়া লিগে খেলতে এসেছিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। তখন সঙ্গে বাংলাদেশে এসেছিলেন সানিয়া মির্জা, গিয়েছিলেন মাঠেও। তখন নাকি মাঠেই সাব্বির এই ভারতীয় টেনিস তারকাকে উত্ত্যক্ত করেছিলেন।

বিসিবির এক সুত্রে জানা গেছে, বিষয়টি লিপিবদ্ধ আছে সিসিডিএমের নথিপত্রে। তখন এই বাংলাদেশি ব্যাটসম্যানকে সতর্কও করা হয়েছিল। বিষয়টি নিয়ে কথা বলতে সাব্বিরকে ফোন করা হয়েছিল। কিন্তু তাঁকে ফোনে পাওয়া যায়নি।

মাঠে খেলার সময় সাব্বির সানিয়াকে দেখে নানারকম অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন। বিষয়টি শোয়েবের নজরে এসেছিল। তিনি শুধু মাঠে অস্বস্তি প্রকাশ করেননি, বিসিবিতেও নাকি অভিযোগ করেছিলেন। পরে অবশ্য ঘটনাটি বেশিদূর গড়ায়নি। 

দীর্ঘদিন পর আবার বিষয়টি আলোচনায় এসেছে যখন নানা রকম কর্মকাণ্ডে সাব্বির আলোচনায়। এই কদিন আগেও ফেসবুকে দুই সমর্থককে অকথ্য ভাষায় গালাগাল করেছিলেন তিনি। যে কারণে কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে।

এর আগে ২০১৬ সালে বিপিএলের চট্টগ্রাম পর্বে হোটেল কক্ষে নারী অতিথি নিয়ে যাওয়ার অপরাধে তাঁকে ১৩ লাখ টাকা জরিমানা করে বিপিএল গভর্নিং কাউন্সিল। গত জুনে দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে সতীর্থ মেহেদী হাসান মিরাজকে মারধর করেছিলেন।

পারফরম্যান্সের কারণে তিনি যতটা আলোচনায়, তাঁর চেয়ে বেশি আলোচনায় থাকেন বাজে আচরণের কারণে। এবার তিনি বাদ পড়েছেন এশিয়া কাপের দল থেকেও।