Beta

চ্যাম্পিয়নস লিগ ড্র : কে কোন গ্রুপে?

৩১ আগস্ট ২০১৮, ১২:৪৩

স্পোর্টস ডেস্ক

অনুষ্ঠিত হয়েছে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সবচেয়ে বড় আসর উয়েফা চ্যাম্পিয়নস লিগের ড্র। জানা গেছে এবারের মৌসুমে ইউরোপ-সেরার লড়াইয়ে কোন দল খেলবে কার বিপক্ষে।

চ্যাম্পিয়নস লিগের ‘এ’ গ্রুপে জায়গা করে নিয়েছে স্পেন ও জার্মানির অন্যতম সেরা দুই ক্লাব আতলেতিকো মাদ্রিদ ও বরুশিয়া ডর্টমুন্ড। এদের সঙ্গে আছে ফ্রান্সের মোনাকো ও বেলজিয়ামের ক্লাব ব্রুজ।

চ্যাম্পিয়নস লিগের ‘বি’ গ্রুপ থেকে নকআউট পর্বে যাওয়ার লড়াইয়ে দেখা যাবে অন্যতম ফেভারিট বার্সেলোনা, ইতালির ইন্টার মিলান, ইংল্যান্ডের টটেনহাম ও নেদারল্যান্ডসের পিএসভিকে।

‘সি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে লড়াই করবে ফ্রান্সের শীর্ষ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন, ইংল্যান্ডের লিভারপুল, ইতালির নাপোলি ও সার্বিয়ার ক্রেভনা জেডদা।

চ্যাম্পিয়নস লিগের ‘ডি’ গ্রুপে জায়গা করে নিয়েছে রাশিয়ার লোকোমোটিভ মস্কোভা, পর্তুগালের পোর্তো, জার্মানির শালকে ও তুরস্কের গ্যালাতেসারাই।

চ্যাম্পিয়নস লিগের ‘ই’ গ্রুপ থেকে নকআউট পর্বে যাওয়ার লড়াইয়ে দেখা যাবে অন্যতম ফেভারিট বায়ার্ন মিউনিখ, পর্তুগালের বেনফিকা, নেদারল্যান্ডসের অ্যাজাক্স ও জার্মানির এইকে-কে।

‘এফ’ গ্রুপ থেকে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে লড়াই করবে ইংল্যান্ডের শীর্ষ ক্লাব ম্যানচেস্টার সিটি, ইউক্রেনের শাখতার দোনেৎস্ক, ফ্রান্সের লিঁও ও জার্মানির হাফেনহাইমকে।

চ্যাম্পিয়নস লিগের ‘জি’ গ্রুপে জায়গা করে নিয়েছে অন্যতম ফেভারিট রিয়াল মাদ্রিদ, ইতালির রোমা, রাশিয়ার সিএসকে মস্কোভা ও চেক প্রজাতন্ত্রের প্লাজেন।

চ্যাম্পিয়নস লিগের ‘এইচ’ গ্রুপ থেকে নকআউট পর্বে যাওয়ার লড়াইয়ে দেখা যাবে অন্যতম ফেভারিট জুভেন্টাস, ইংল্যান্ডের ম্যানচেস্টার ইউনাইটেড, স্পেনের ভ্যালেন্সিয়া ও সুইজারল্যান্ডের ইয়ং বয়েজকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement