Beta

প্রিমিয়ার লিগের ম্যাচে আর্সেনালের জয়

২৬ আগস্ট ২০১৮, ১২:০৩

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে জয় পেয়েছে আর্সেনাল। তারা ৩-২ গোলে হারিয়েছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে। দলের জয়ে গোল করেছেন নাচো মনরিয়াল ও ড্যানি ওয়েলব্যাক।

নিজেদের মাঠে শুরুতেই পিছিয়ে পড়েছিল আর্সেনাল। ২৫ মিনিটের মাথায় তারা হজম করেছিল একটি গোল। ৩০ মিনিটের মাথায় এই গোল শোধ করে খেলায় সমতা ফেরান মনরিয়াল। ৭০ মিনিটের মাথায় আর্সেনাল এগিয়ে যায় আত্মঘাতী গোলের সুবাদে। নিজেদের জালেই বল জড়িয়ে দেন ওয়েস্ট হ্যামের ইসসা দিউপ। আর ম্যাচের একেবারে শেষ পর্যায়ে আর্সেনালের পক্ষে তৃতীয় গোলটি করেন ওয়েলব্যাক।

ইংলিশ প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে প্রথম দুই ম্যাচেই হারের মুখ দেখেছিল আর্সেনাল। এই ম্যাচেই তারা পেয়েছে প্রথম জয়। এই জয় দিয়ে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ১১তম অবস্থানে আছে আর্সেনাল।

অন্যদিকে ইংলিশ প্রিমিয়ার লিগের অপর ম্যাচে ১-০ গোলের এই জয় পেয়েছে লিভারপুল। তিন ম্যাচ শেষে ৯ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে লিভারপুল। লিভারপুলের পরেই আছে ম্যানচেস্টার সিটি ও বোর্নমাউথের নাম। তিন ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৭ পয়েন্ট। ৬ পয়েন্ট নিয়ে আপাতত চতুর্থ স্থানে আছে চেলসি। তবে তারা খেলেছে দুটি ম্যাচ। নিজেদের তৃতীয় ম্যাচে জয় পেলে লিভারপুলের পাশে নাম লেখাতে পারবে চেলসি।

অন্যদিকে ইংলিশ প্রিমিয়ার লিগের অপর ম্যাচে ড্র করে হোঁচট খেয়েছে গতবারের শিরোপাজয়ী ম্যানচেস্টার সিটি। পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি ১-১ গোলে ড্র করেছে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে।

ইংলিশ প্রিমিয়ার লিগের অপর ম্যাচে ড্র করে হোঁচট খেয়েছে এভারটনও। তারা ২-২ গোলে ড্র করেছে এএফসি বোর্নমাউথের বিপক্ষে। আরেক ম্যাচে সাউদাম্পটনকে ২-১ গোলে হারিয়েছে লিস্টার সিটি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement