Beta

ওয়ান্ডারার্সে আটকে গেল ম্যানচেস্টার সিটি

২৬ আগস্ট ২০১৮, ১০:৫৯

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুমে রেকর্ড গড়ে শিরোপা জিতেছিল ম্যানচেস্টার সিটি। পেয়েছিল ১০০ পয়েন্ট। এবারও নিশ্চিতভাবেই ফেভারিট পেপ গার্দিওলার দল। প্রথম দুটি ম্যাচ জিতে শুরুটাও ভালোভাবেই করেছিল গতবারের শিরোপাজয়ীরা। কিন্তু তৃতীয় ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে ১-১ গোলে ড্র করে হোঁচট খেয়েছে ম্যানসিটি।

ওয়ান্ডারার্সের মাঠে প্রথমার্ধটা কেটেছিল গোলশূন্যভাবে। নিজেদের মাঠে দ্বিতীয়ার্ধে প্রথম গোলটি করেছিল ওয়ান্ডারার্স। ৫৭ মিনিটের মাথায় ম্যানসিটির জালে বল জড়িয়ে দিয়েছিলেন উইলি বোলি। ৬৯ মিনিটে এই গোল শোধ করে ম্যাচে সমতা ফেরান ম্যানসিটির আয়মেরিক লোপোর্তে। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় দুই দলকে। ভাগাভাগি করে নিতে হয় পয়েন্ট।

ম্যানসিটি যে এখনো পুরোপুরি ছন্দে ফেরেনি, সেটা অবশ্য ম্যাচের আগেই স্মরণ করিয়ে দিয়েছিলেন কোচ পেপ গার্দিওলা। প্রাক-মৌসুমে খুব বেশি অনুশীলনের মধ্যে ছিলেন না ম্যানচেস্টার সিটির ফুটবলাররা। ফলে এখন একটি ম্যাচ খেলার পর আবার পরবর্তী ম্যাচের জন্য প্রস্তুত হওয়াটা কিছুটা কঠিন হচ্ছে বলে মত দিয়েছিলেন গার্দিওলা, ‘কিছু খেলোয়াড়ের আরো সময় প্রয়োজন হচ্ছে পূর্ণ শক্তি-সামর্থ্য ফিরে পেতে। কিছু খেলোয়াড়ের পেশিতে টানপড়া জাতীয় সমস্যার কথা বলছে। এ জন্যই ক্লদিও, কেভিন ডি ব্রুয়েন মাঠের বাইরে ছিল।’

ওয়ান্ডারার্সের বিপক্ষে এই ড্রয়ের ফলে পয়েন্ট তালিকার শীর্ষস্থানটা ছেড়ে দিতে হয়েছে ম্যানচেস্টার সিটিকে। তিন ম্যাচ শেষে তাদের সংগ্রহ ৭ পয়েন্ট। অন্যদিকে তিন ম্যাচের তিনটিতেই জয়ের পর শীর্ষস্থান নিজেদের দখলে নিয়েছে লিভারপুল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement