Beta

মদ খেয়ে গাড়ি চালিয়ে বিপাকে লরিস

২৫ আগস্ট ২০১৮, ১৫:১৩

স্পোর্টস ডেস্ক

সদ্যই জিতেছেন বিশ্বকাপ। সেটাও আবার ফ্রান্সের অধিনায়ক হিসেবে। ফাইনালের পেনাল্টি শুটআউটে গোলরক্ষক হিসেবেও রেখেছেন দারুণ ভূমিকা। সব মিলিয়ে হুগো লরিসের খুশিটা অন্য সবার চাইতে একটু বেশিই হবে- এটা স্বাভাবিক। এখনো যেন পার্টি মুডে আছেন ফরাসি গোলরক্ষক। কিন্তু উদ্দাম উদযাপন করতে গিয়ে কখনো কখনো বিপত্তিও বাধিয়ে বসছেন তিনি।

গতকাল শুক্রবার ফ্রান্সের বিশ্বকাপজয়ী অধিনায়ক হুগো লরিস গাড়ি নিয়ে বের হয়েছিলেন মদ্যপ অবস্থায়। রাস্তায় যেতে যেতে পড়েছিলেন নৈমিত্তিক একটা চেকিংয়ের সামনে। আর সেখানে তিনি উতরাতে পারেননি পরীক্ষাটা। মদ খেয়ে গাড়ি চালানোর দায়ে ঠুকে দেওয়া হয়েছে মামলা। তাৎক্ষণিক জামিন পেয়ে গেলেও আগামী মাসে তাঁকে দাঁড়াতে হবে আদালতের কাঠগড়ায়।

ঘটনাটি ঘটেছিল সেন্ট্রাল লন্ডনে। দীর্ঘ সাত ঘণ্টা পুলিশের লকআপে বন্দি থাকার পর জামিন পেয়েছেন লরিস। লন্ডনের মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, ’৩১ বছর বয়সী হুগো লরিস মদ খেয়ে গাড়ি চালানোর দায়ে অভিযুক্ত হয়েছেন। তাঁকে জামিনে মুক্তি দেওয়া হলেও আগামী ১১ সেপ্টেম্বর যেতে হবে ওয়েস্টমিনস্টার ম্যাজিস্ট্রেট কোর্টে।’

বিশ্বকাপের দারুণ সাফল্যের পর ক্লাব ফুটবলেও পারিশ্রমিক অনেকটা বাড়িয়ে নিয়েছেন হুগো লরিস। ইংল্যান্ডের ক্লাব টটেনহামের সঙ্গে করেছেন নতুন চুক্তি। যেটি অনুযায়ী, এখন প্রতি সপ্তাহে তিনি বেতন পান প্রায় দুই লাখ ডলার।

ইংলিশ প্রিমিয়ার লিগে লরিসের টটেনহামের শুরুটাও হয়েছে দারুণভাবে। প্রথম দুই ম্যাচে নিউক্যাসল ও ফুলহামকে হারিয়ে ছয় পয়েন্ট তুলে নিয়েছে টটেনহাম।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement