Beta

সোনমকে প্রেমের প্রস্তাব দিয়ে আলোচনায় ভারতীয় ক্রিকেটার!

১৯ আগস্ট ২০১৮, ১৮:২৪ | আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ১৮:২৯

স্পোর্টস ডেস্ক

ব্যাট হাতে সাম্প্রতিক সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ভারতীয় ওপেনার লোকেশ রাহুলের। চলমান ইংল্যান্ড সফরের দুই টেস্টের একটিতেও সাফল্য পাননি এই তরুণ ডানহাতি ব্যাটসম্যান। ক্রিকেট মাঠে সাফল্য দিয়ে নজর কাড়তে না পারলেও তিনি আলোচনায় এসেছেন পাঞ্জাবি অভিনেত্রী সোনম বাজওয়াকে প্রেমের প্রস্তাব দিয়ে। সামাজিক যোগযোগমাধ্যমে যা নিয়ে তোলপাড় চলছে।

পাঞ্জাবি সিনেমার জনপ্রিয় নায়িকা সোনম। তা ছাড়া বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি সোনম নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে তিনি লিখেছেন, ‘সূর্যাস্তের দৃশ্য দেখছি এবং তোমার কথা মনে পড়ছে।’  সঙ্গে ‘লাভ’ ইমোজি জুড়ে দেন তিনি।

আর সেখানেই কমেন্ট করেন রাহুল, ‘শুধু মাত্র একটা ফোন কলের দূরত্বে রয়েছি।’ ভারতীয় ওপেনার যে সোনমেরই ফোনের অপেক্ষায় রয়েছেন সেটা তিনি বুঝিয়ে দিয়েছেন ভালোভাবেই। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

রাহুল এর আগে একবার আলোচনায় আসেন এলিক্সির নাহারের সঙ্গে সম্পর্ক নিয়ে। বলিউড অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গেও তাঁর ডেটিংয়ের ছবি ভাইরাল হয়েছিল। এবার প্রেমের প্রস্তাব দিয়ে নতুন করে আবার আলোচনায় আসেন।

অবশ্য ভারতীয় ক্রিকেটারদের রূপালী জগতের সঙ্গে সম্পর্কে নতুন নয়। এর আগে মনসুর আলী খান পাতৌদি ও শর্মিলা ঠাকুর, মোহাম্মদ আজহারউদ্দিন ও সঙ্গীতা বিজলানি, যুবরাজ সিং ও হাজেল কিচ, জহির খান ও সাগরিকা ঘাটকে, হরভজন সিং ও গীতা বর্ষা এবং হালের বিরাট কোহলি-আনুশকা শর্মা শুধু একে অপরের প্রেমেই মজেননি তাদের এই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement