Beta

মেসিতে উজ্জ্বল বার্সেলোনার জয়ে শুরু

১৯ আগস্ট ২০১৮, ১২:৫১

স্পোর্টস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপে খুব একটা উজ্জ্বলতা ছড়াতে পারেননি তিনি। তাই লিওনেল মেসির দল আর্জেন্টিনাও শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে। অথচ স্প্যানিশ লিগের শুরু থেকেই উজ্জ্বল বিশ্বের অন্যতম সেরা এই তারকা। আর্জেন্টাইন তারকার জোড়া গোলে লা লিগায় দারুণ শুরু করেছে বার্সেলোনা। আলাভেসকে ৩-০ গোলে হারিয়ে মৌসুম শুরু করে তারা।

ন্যু ক্যাম্প এই জয়ের দিনে বার্সেলোনা করেছে দারুণ একটি রেকর্ড। লা লিগায় তারা ৬০০০তম গোলের দেখা পায়।

অবশ্য গোলের দেখা পেতে গতবারের চ্যাম্পিয়নদের অপেক্ষা করতে হয়েছে বেশ কিছুক্ষণ। ম্যাচে ৬৪ মিনিটে চমৎকার ফ্রি-কিকে বল জালে জড়ান মেসি। কাতালান দলটির এটি ছয় হাজারতম গোল, যা এসেছে মেসির পা থেকেই।

বার্সেলোনার ব্যবধান দ্বিগুণ করা গোলটি আসে ব্রাজিলীয় ফরোয়ার্ড ফিলিপ কুতিনহোর পা থেকে। মাঝামাঠ থেকে পাওয়া একটি বল নিয়ে বক্সে ঢুকে একজনকে কাটিয়ে জোরালো শটে বল জালে জড়ান তিনি।

ইনজুরি সময়ে মেসি দলের পক্ষে তৃতীয় এবং ব্যক্তিগত দ্বিতীয় গোল করেন।  লুইস সুয়ারেজের বাড়ানো বল ধরে বক্সে ঢুকে প্রতিপক্ষের এক ডিফেন্ডার ফাঁকি দিয়ে নিচু শটে গোল করেন। মেসির এই গোলে বার্সেলোনারও সহজ জয় নিশ্চিত হয়ে যায়।

লা লিগার আগেও বার্সেলোনা দারুণ দুটি সাফল্য পেয়েছে। স্প্যানিশ সুপার কাপ ও হোয়ান গ্যাম্পার ট্রফি জিতেছে। এবার লিগে দারুণ শুরুতে তারা জানান দিয়েছে ভালো কিছু করার।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement