Beta

ওয়ানডেতে সাফল্য প্রত্যাশী মাশরাফি

২২ জুলাই ২০১৮, ১২:৫৭ | আপডেট: ২৩ জুলাই ২০১৮, ১২:৫২

স্পোর্টস টেস্ক

ওয়েস্ট ইন্ডিজ সফরের দুই টেস্টেই বাজেভাবে হেরেছে বাংলাদেশ। টেস্ট সিরিজে সেই লজ্জাজনক হারের হতাশা ভুলে যেতে চায় মাশরাফিরা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এবার নতুন উদ্যমে মাঠে নামতে চায় লাল-সবুজের দল। আশাবাদী সাফল্যে।

গায়ানায় আজ রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা শুনিয়েছেন আশাবাদের কথা। নিজেদের সামর্থ্যের সেরাটা দিয়ে খেলতে পারলে ভালো কিছু করা সম্ভব বলে মনে করেন তিনি।

টেস্টের হতাশা ভুলে ওয়ানডেতে সাফল্যে আশাবাদী মাশরাফি বলেন, ‘আগের সব হতাশা ভুলে যেতে চাই। মাঠে নামতে চাই নতুন উদ্যমে। এটা ঠিক ওয়ানডে ক্রিকেটে সাফল্য পাওয়া খুব একটা সহজ নয়, তবে আমাদের কম্বিনেশনটা বেশ ভালো। আশা করছি ভালো কিছু করা সম্ভব হবে।’

টেস্ট সিরিজে বাংলাদেশের ব্যাটসম্যানরা একরকম ব্যর্থ হয়েছে। বাংলাদেশ অধিনায়কের বিশ্বাস ওয়ানডেতে তারা ঘুরে দাঁড়াতে পারবে, ‘সত্যি কথা বলতে কি, ক্যারিবীয় বোলারদের বিপক্ষে তাদেরই মাটিতে ভালো ব্যাটিং করা সব সময়ই চ্যালেঞ্জের। কাজটা কঠিন হলেও আমার বিশ্বাস ব্যাটসম্যানরা চ্যালেঞ্জ মোকাবিলা করে ভালো কিছু করতে পারবে।’

অবশ্য এই গায়ানায় বাংলাদেশের রেকর্ড বেশ ভালো। এই মাঠে একটি মাত্র ম্যাচ খেলেছিল বাংলাদেশ, ২০০৭ সালের বিশ্বকাপে। সে ম্যাচে হাবিবুল বাশারের দল ৬৭ রানে হারিয়ে ছিল দক্ষিণ আফ্রিকাকে। মোহাম্মদ আশরাফুল খেলেছিল ৮৭ রানের চমৎকার একটি ইনিংস।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement