Beta

রাশিয়া বিশ্বকাপের থিম সং ‘লিভ ইট আপ’

২৪ মে ২০১৮, ১৫:২৫ | আপডেট: ২৪ মে ২০১৮, ১৬:২৫

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপে খেলোয়াড়দের মাঠে ফুটবল-শৈলী প্রদর্শন তো থাকেই, বাড়তি উত্তেজনা এনে দেয় থিম সং। খেলোয়াড় ও ফুটবলপ্রেমীদের উজ্জীবিত করতেই তৈরি করা হয় থিম সং। এবারের  রাশিয়া বিশ্বকাপ মাঠে গড়াতে আর অল্প কিছুদিন বাকি। প্রতিটি  বিশ্বকাপ আসরের  মতো এবারও থাকছে থিম সং। কোটি কোটি ফুটবলপ্রেমীদের চাহিদানুযায়ী আগামী  শুক্রবার  প্রকাশিত হবে ফিফার রাশিয়া বিশ্বকাপের ‘থিম সং’।

আর এবারের অফিশিয়াল থিম সং গেয়েছেন হলিউড অভিনেতা উইল স্মিথ, নিকি জ্যাম ও কসোভার ইরা ইজট্রেফাই। আর এই থিম সঙের মিউজিক আয়োজন করছেন বিশ্বের অন্যতম সেরা ডিজে এবং গীতিকার ডিপলো। এবারের ২০১৮ সালের রাশিয়া  বিশ্বকাপ আসরের থিম সং ‘লিভ ইট আপ’।

বিশ্বকাপের ‘থিম সং’ নিয়ে উদ্দীপনার শেষ নেই ফুটবলপ্রেমীদের। সাধারণত বিশ্বকাপের উদ্বোধনী দিন কিংবা শেষ দিনে থিম সং পরিবেশন করা হয়। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের থিম সং গেয়েছিলেন পিটবুল ও জেনিফার লোপেজ। গানটির শিরোনাম ছিল ‘ওলে ওলে’। তার আগের বছর ২০১০ বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ গেয়েছিলেন কলাম্বিয়ান তারকা শাকিরা।

তবে অন্যবার বেশ আগেভাগে থিম সং প্রকাশ করলেও এবার একটু বেশিই সময় নিচ্ছে ফিফা। বিশ্বকাপ শুরু হতে সপ্তাহ তিনেকের বাকি। সব কিছু ঠিক থাকলে আগামীকাল ২৫ মে রিলিজ পাচ্ছে এবারের ফিফার অফিশিয়াল গানটির। গানটির অফিশিয়াল  মিউজিক ভিডিও পাওয়া যাবে ৭ জুন থেকে। বিশ্বকাপ ফাইনালে ১৫ জুলাই রাশিয়ার মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ৮০ হাজার দর্শনার্থীদের সামনে বিশ্বকাপের থিম সং পরিবেশন করবেন তিন শিল্পী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement