Beta

নেইমারকে রিয়ালে দেখতে চান না মেসি

১৬ মে ২০১৮, ১২:১৬ | আপডেট: ১৬ মে ২০১৮, ১২:৩৪

স্পোর্টস ডেস্ক

নেইমার ডি সিলভার দলবদলের গুঞ্জন নতুন কিছু নয়। বেশ অনেক দিন ধরেই গুজবের ডালপালা মেলছে। শোনা যাচ্ছিল, সাবেক এই বার্সেলোনা তারকা বার্সারই প্রতিপক্ষ অন্য স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদেই পাড়ি জমাচ্ছেন। এমন গুজব এখন ‘টক অব দ্য টাউন’। অবশেষে এ ব্যাপারে মুখ খুললেন নেইমারের একসময়ের সতীর্থ আর্জেন্টাইন জায়ান্ট লিওনেল মেসি। তিনি মনে করেন, নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া বার্সেলোনার জন্য ভীতির কারণ হয়ে দাঁড়াবে।

গত গ্রীষ্মে দলবদলের মৌসুমে ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড মূল্যে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমান ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে কিছুদিন যেতে না যেতেই গুজব ছড়ায়, প্যারিসে সুখে নেই এই ২৬ বছর বয়সী তারকা। যদিও পিএসজির সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি করেছেন এই ব্রাজিলিয়ান। তবে গুঞ্জন ওঠে, দলবদল করবেন বিশ্বের দামি এই তারকা। বেশ কিছু গুঞ্জন বাতাসে ভেসে বেড়ালেও সংবাদমাধ্যম থেকে জোর দাবি তোলা হয়, জিনেদিন জিদানের শিষ্য হতে চলেছেন এই তারকা।

বার্সেলোনার সেরা তারকা মেসি চান না, তাঁর সাবেক সতীর্থ তাঁদের প্রতিদ্বন্দ্বী ক্লাবে নাম লেখাক। মেসি মনে করেন, নেইমার মাদ্রিদে যোগ দিলে সেটা বার্সেলোনার জন্য হুমকি হয়ে দাঁড়াবে। 

মেসি বলেন, ‘নেইমার রিয়াল; মাদ্রিদে যোগ দিলে যেটা আমাদের জন্য ভয়ংকর হয়ে দাঁড়াবে, কারণ সে বার্সেলোনার কৌশল সম্পর্কে অবগত। সে লা লিগা, চ্যাম্পিয়নস লিগের মতো গুরুত্বপূর্ণ টাইটেল জয় করেছে। তাঁর দলবদলের ব্যাপারটি যদি রিয়াল মাদ্রিদে গিয়ে থামে, তবে সেটা আমাদের জন্য কঠিন হবে। নেইমারের অন্তর্ভুক্তি মাদ্রিদকে বর্তমান সময়ের থেকে আরো শক্তিশালী দল হয়ে উঠতে সাহায্য করবে।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement