Beta

সম্ভাবনা জাগিয়েও বড় স্কোর হলো না সাকিবদের

২৯ এপ্রিল ২০১৮, ১৮:২১ | আপডেট: ২৯ এপ্রিল ২০১৮, ১৯:১৮

স্পোর্টস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের অষ্টম ম্যাচে আজ রোববার রাজস্থান রয়্যালসের বিপক্ষে তাদের মাঠেই মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ব্যাট হাতে সাকিব আল হাসানের ব্যর্থতার দিনে তাঁর দলও খুব একটা শক্তিশালী স্কোর গড়তে পারেনি।
 
জয়পুরে টস জিতে আগে ব্যাটিং বেছে নেওয়া হায়দরাবাদ বড় স্কোরের ভিত পেলেও শেষদিকের ব্যাটসম্যানরা রান করতে পারেননি প্রত্যাশামাফিক। নিজেদের ইনিংসে সাকিবদের সংগ্রহ সাত উইকেট হারিয়ে ১৫১ রান।
 
এদিনও সাকিব নেমেছিলেন হায়দরাবাদের চার উইকেট পতনের পর। এসেই চার হাঁকিয়ে ইঙ্গিত দিয়েছিলেন ঝড়ো ইনিংসের। তবে ওই এক চারে ছয় বলে ৬ রান করে জোফরা আর্চারের বলে ফিরতে হয়েছে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারকে। সাজঘরের পথে যখন হাঁটছেন সাকিব তখনও বাকি ছিল ম্যাচের ১৭ বল। 

সাওয়াই মানসিং স্টেডিয়ামে এর আগে শুরুতেই উইকেট হারিয়ে বিপাকে পড়া হায়দরাবাদকে টেনে তোলেন উদ্বোধনী ব্যাটসম্যান অ্যালেক্স হেলস ও অধিনায়ক কেইন উইলিয়ামসন।
 
৪৩ বলে ৬৩ করে ফিরেছিলেন উইলিয়ামসন। অর্ধশতকের আক্ষেপ নিয়ে ৩৯ বলে ৪৫ রান করে আউট হয়েছেন হেলস এ দুজনের ৯২ রানের জুটিতে বড় স্কোরের স্বপ্নই দেখছিল দলটি। তবে মাত্র ৪১ রানে ছয় উইকেট হারানোয় সে আর হয়ে ওঠেনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement