Beta

সাকিবের হায়দরাবাদ এবার মুখোমুখি রাজস্থানের

২৯ এপ্রিল ২০১৮, ১৩:৩৭

স্পোর্টস ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ মুখোমুখি হবে রাজস্থান রয়্যালসের। জয়পুরে বিকেল সাড়ে ৪টায় শুরু হবে ম্যাচটি।

পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা হায়দরাবাদের বিপক্ষে পয়েন্ট টেবিলের পঞ্চম  স্থানে থাকা রাজস্থান একটু কম শক্তিশালীই বটে। তবে জয়পুরের এই স্টেডিয়াম রাজস্থানের জন্য পয়মন্তই বলা যায়। এর আগে এই ভেন্যুতে আইপিএলের ১১ ম্যাচের ১০ ম্যাচেই জিতেছে অজিঙ্কা রাহানের দল। তবে এই স্টেডিয়ামে টস বড় ভূমিকা রাখে। এই স্টেডিয়ামের শেষ আট ম্যাচের সাত ম্যাচই জিতেছে পরে ব্যাট করে। এই মৌসুমের রাজস্থান রয়্যালস ও দিল্লি ডেয়ারডেভিলসের এক ম্যাচেই দেখা গেছে অন্য রকম ফল, ম্যাচটি ছিল বৃষ্টিবিঘ্নিত।

আজকের ম্যাচ জিতলে হায়দরাবাদ চেন্নাই সুপার কিংসকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান  দখল করবে। অন্যদিকে, রাজস্থান টপকে যাবে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সকে। অবশ্য বর্তমানে দুদলের পয়েন্ট একই থাকলেও কলকাতা এগিয়ে আছে রানরেট বিবেচনায়।

হায়দরাবাদের পেসার ভুবনেশ্বর কুমার এই ম্যাচের মাধ্যমে মাঠে নামতে পারেন। অবশ্য তাঁর পিঠের ইনজুরি দলে তেমন প্রভাব ফেলছে না। এই ২৮ বছর বয়সী ভারতীয় দলে যোগ হলেও একাদশের হয়ে  বাংলাদেশের অধিনায়ক সাকিবের মাঠে নামা অনেকটাই নিশ্চিত। চলতি মৌসুমে হায়দরাবাদের হয়ে দারুণ পারফর্ম করেছেন সাকিব। সাত ম্যাচে তুলে নিয়েছেন আটটি উইকেট। ব্যাট হাতেও খুব একটা খারাপ করছেন না, পেয়েছেন ১১৭ রান। দলের বিপর্যয়ের মুখে কম সংগ্রহ করেও বিপর্যয় সামলিয়েছেন দক্ষ হাতে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement