Beta

গুরুত্বহীন ম্যাচে রিয়ালের কষ্টের জয়

২৯ এপ্রিল ২০১৮, ১২:০৯

স্পোর্টস ডেস্ক

লা লিগায় খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই রিয়াল মাদ্রিদ। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান তৃতীয়। তা ছাড়া শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধানও অনেক। তাই শিরোপার সম্ভাবনা নেই বললেই চলে তাদের। গতকাল শনিবার রাতে এক গুরুত্বহীন ম্যাচে লেগানেসের বিপক্ষে ২-১ গোলের কষ্টের জয় পেয়েছে রিয়াল।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের অষ্টম মিনিটেই এগিয়ে যায় রিয়াল। গ্যারেথ বেলের গোলেই লক্ষ্যভেদ করে তারা। করিম বেনজেমার দারুণ একটি শট প্রতিপক্ষের এক ডিফেন্ডারের গায়ে লেগে বেলের সামনে এসে পড়ে বল। তাঁর দুর্বল শট কোনোমতে গোললাইন অতিক্রম করলে গোলের দেখা পায় রিয়াল। 

প্রথমার্ধের শেষ বাঁশি বাজার কিছুক্ষণ আগে ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। বোর্হা মায়োরাল করেন গোলটি।

ম্যাচের ৬৬ মিনিটে জিদান শিষ্যদের বাজে ডিফেন্ডিংয়ের সুযোগে গোল ব্যবধান কমান লেগানেসের ব্রাসানাক। আমরাবাতের ক্রস থেকে গোল করেন ব্রাসানাক।

এ জয়ের সুবাদে ৩৪ ম্যাচে রিয়ালের সংগ্রহ ৭১ পয়েন্ট। ২১ জয় আট ড্র ও পাঁচ হারে এই সংগ্রহ ঝুলিতে পুরেছে তারা। এক ম্যাচ কম খেলে ৮৩ পয়েন্ট নিয়ে বার্সা আছে শীর্ষে।

আগামী বুধবার চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে দ্বিতীয় লেগের ম্যাচে বায়ার্নের মুখোমুখি হবে রিয়াল। এই ম্যাচের আগে এই জয় তাদের আত্মবিশ্বাস কিছুটা হলেও বাড়বে।  তা ছাড়া এদিন তাদের নিয়মিত একাদশের অনেক খেলোয়াড়কে বিশ্রামে রাখা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement