Beta

ইউরোপা লিগে আর্সেনাল-আতলেতিকোর হাড্ডাহাড্ডি লড়াই

২৭ এপ্রিল ২০১৮, ১২:০২

স্পোর্টস ডেস্ক

ইউরোপা লিগের শক্তিশালী দল আর্সেনাল পুরো একাদশ নিয়েও ১০ জন নিয়ে খেলা আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে জিততে পারেনি। ১-১ গোলের ড্র নিয়েই সেমিফাইনালের প্রথম লেগ শেষ করে ওয়েঙ্গার শিষ্যরা।

বৃহস্পতিবার রাতে এমিরেটস স্টেডিয়ামে সেমিফাইনাল ম্যাচের দশম মিনিটে বেশ বড় ধাক্কা খায় আতলেতিকো মাদ্রিদ। আর্সেনাল ফরোয়ার্ড লাকাজেতকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন আতলেতিকোর ডিফেন্ডার শিমে ভারসালকো। রেফারির সিদ্ধান্তে অসন্তোষ জানানোয় ডাগআউট থেকেও সরে যেতে হয় কোচ দিয়েগো সিমেওনেকে।

ম্যাচের ১৯ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ নষ্ট হয় আর্সেনালের। মিডফিল্ডার উইলশায়ারের হেড গোলরক্ষকের মুঠোবন্দি হয়। প্রথমার্ধে দুদলেরই আর কোনো সুযোগ সৃষ্টি হয়নি। ফলে গোলশূন্য থেকেই বিরতিতে যায় দুদল।

ম্যাচের ৬১ মিনিটে গোলের দেখা পায় আর্সেনাল। বাঁ দিক থেকে উইলশায়ারের বাড়ানো ক্রসে লাকাজেতের হেডে এগিয়ে যায় আর্সেনাল। ছয় মিনিট পর আবারও গোল করে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেলেও ব্যর্থ হয় তারা।

ম্যাচের ৮২ মিনিটে আতলেতিকো সমতায় ফেরে অ্যান্তোনিও গ্রিজমানের গোলে। ফলে ১-১ সমতায় শেষ হয় প্রথম লেগ ম্যাচ।

আগামী বৃহস্পতিবার রাতে দ্বিতীয় লেগের ম্যাচে আতলেতিকোর মাঠে নামবে আর্সেনাল। ইউরোপা লিগের অপর সেমিফাইনালে জাইল্টসবুককে ০-২ গোলে হারিয়েছে ফরাসি ক্লাব অলিম্পিক মার্শেই।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement