Beta

দলের সাফল্যে সাকিবের উচ্ছ্বাস

১২ মার্চ ২০১৮, ১৪:২০

ক্রীড়া প্রতিবেদক

আঙুলে চোটের কারণে বেশ কিছুদিন মাঠের বাইরে তিনি। এই কারণে শ্রীলঙ্কায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দল থেকে সরে দাঁড়ান সাকিব আল হাসান। আশার কথা, বিশ্বসেরা এই অলরাউন্ডার চোট থেকে অনেকটাই সেরে উঠেছেন। অস্ট্রেলিয়া থেকে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন তিনি।

অবশ্য সাকিব কবে মাঠে ফিরবেন সেটা এখনো নিশ্চিত নয়। তবে গত শনিবার ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে দলের সাফল্যে দারুণ খুশি তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তা জানাতে ভুলেননি, ‘অভিনন্দন আমার দলকে এই রেকর্ড ভাঙা স্কোর তাড়া করার জন্য। আগামী ম্যাচগুলোর জন্য রইল অনেক অনেক শুভকামনা। একসঙ্গে উদযাপনের মুহূর্তটুকু খুব মিস করছি। যাহোক, বিশাল এই জয় আমাদের উৎসাহ জোগাবে আগামী দিনগুলোর জন্যে।’

এই কদিন আগে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে পাওয়া চোট শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে নামতে সাকিব। তাই ছিলেন না সফরকারীদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও।
সাকিবের আঙুলের সেলাই কাটলেও সেটা শুকোতে সময় লাগছে। নিদাহাস ট্রফির ১৬ সদস্যের দল ঘোষণার প্রথম ধাপে রাখা হয়েছিল অধিনায়ককে। তখন আশা করা হয়েছিল, টুর্নামেন্টের শুরুতে না পাওয়া গেলেও শেষদিকের ম্যাচগুলোতে খেলতে পারেন তিনি। 

দ্রুত সেরে উঠতে থাইল্যান্ডে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শও নিয়েছিলেন সাকিব। অবশ্য লাভ হয়নি তাতে। তাই সাকিবের বদলে উইকেটরক্ষক লিটন দাসকে দলে নিয়ে শ্রীলঙ্কায় যায় বাংলাদেশ। 

পরে সাকিবও শ্রীলঙ্কায় গিয়েছিলন। সেখান থেকে অস্ট্রেলিয়ায় যান তিনি। অস্ট্রেলিয়া থেকে দেশের ফিরেছেন গতকাল রোববার।  

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement