Beta

শ্রীলঙ্কায় মুস্তাফিজদের সামলাবেন রামানায়েকে

২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৩১ | আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৩৬

ক্রীড়া প্রতিবেদক

শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফি খেলতে যাওয়ার আগে বাংলাদেশের ড্রেসিংরুমে লেগেছে ‘ভারপ্রাপ্ত’দের ভিড়। প্রধান কোচের জায়গায় ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পেয়েছেন কোর্টনি ওয়ালশ। আর ওয়ালশের জায়গায় মুস্তাফিজ-তাসকিনদের সামলানোর দায়িত্বটা আপাতত চেপেছে চম্পাক রামানায়েকের ঘাড়ে। নিদাহাস ট্রফিতে বোলিং কোচ হিসেবে দেখা যাবে এই লঙ্কানকে। সঙ্গে আরো একটা সিরিজে বাংলাদেশের ব্যাটিং কোচ থাকছেন সাইমন হ্যালমট।

দুজনই কাজ করছেন বাংলাদেশ হাইপারফরম্যান্স (এইচপি) দলের সঙ্গে। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই সিরিজ আর ত্রিদেশীয় সিরিজেও বাংলাদেশের ব্যাটিং দেখভালের দায়িত্বটা ছিল হ্যালমটের ওপরেই। পেস বোলিং কোচ ওয়ালশ ভারপ্রাপ্ত কোচ হয়ে যাওয়ায় সে জায়গাটা ছিল খালি। এইচপি বোলিং কোচ রামানায়েকেকে দিয়েই তাই সেই শূন্যস্থান পূরণ করল বিসিবি।

মিরপুরের হোম অব ক্রিকেটে বিসিবিপ্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন এ তথ্য। তিনি বলেছেন, ‘পৃথিবীর বিভিন্ন দেশের টি-টোয়েন্টি টুর্নামেন্টে কোচিং করানোর অভিজ্ঞতা থেকেই হ্যালমটকে বিবেচনা করা হয়েছে। টুর্নামেন্টে তিনিই দলের ব্যাটিং কোচ হিসেবে থাকবেন। বোলিং কোচ হিসেবে আমরা রামানায়েককে বেছে নিয়েছি।’

হ্যালমট এর আগের সিরিজেই প্রথম কাজ করেছেন বাংলাদেশ দলের সঙ্গে। তবে রামানায়েকে কিন্তু খুব চেনা মুখ বাংলাদেশ দলের জন্য। ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত মাশরাফি-রুবেলদের দায়িত্ব ছিল এই সাবেক লঙ্কান পেসারের কাঁধেই।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement