Beta

রিয়াল মাদ্রিদের বিপক্ষে থাকছেন না নেইমার

২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৩৩ | আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:২৫

স্পোর্টস ডেস্ক

চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৩-১ গোলে হেরে একটু বেশিই চিন্তিত ছিলেন প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) কোচ উনাই এমেরি। দ্বিতীয় লেগের ম্যাচে রিয়ালকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে যাওয়ার জন্য মাঠে নামতে চেয়েছিলেন পূর্ণশক্তির দল নিয়েই। কিন্তু গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে পিএসজি খেয়েছে বড়সড় এক ধাক্কা। ইনজুরির কারণে রিয়ালের বিপক্ষে দর্শক হয়েই থাকতে হবে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে।

ফরাসি লিগে মার্শেইয়ের বিপক্ষে ম্যাচের ৭৭ মিনিটে প্রতিপক্ষের কাছ থেকে বল কেড়ে নেওয়ার সময় পায়ে চোট পান নেইমার। মাঠে তাৎক্ষণিক কিছুক্ষণ চিকিৎসা নিয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে।

নেইমার মাঠে ফিরতে পারবেন না, সে কথা পিএসজি আগেই জানিয়েছিল। তবে কবে নাগাদ  ফিরতে পারবেন, সে কথা নিশ্চিত করে জানায়নি ক্লাবটি।

তবে এবার নেইমারের বাবা জানালেন, এই ফরোয়ার্ডের মাঠে ফিরতে ছয় থেকে আট সপ্তাহ সময় লাগবে। তিনি ইএসপিএন ব্রাজিলকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘দ্রুত মাঠে ফেরার কোনো সম্ভাবনা নেই তার। সমস্যা সমাধানের জন্য পিএসজির সঙ্গে কথা বলা দরকার। নেইমারের সিদ্ধান্তে কিছুই হবে না। সে কিংবা আমি—কেউই ডাক্তার নই। ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক আসার পর আমরা একসঙ্গে বসে সিদ্ধান্ত নেব।’

তিনি আরো বলেন, ‘আমরা কেউই নেইমারকে এ অবস্থায় দেখতে চাই না। আমরা যত দ্রুত সম্ভব তাকে মাঠে ফিরিয়ে আনার চেষ্টা করব।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement