Beta

হঠাৎ চলে গেলেন খাজা রহমতউল্লাহ

২৪ অক্টোবর ২০১৭, ২১:০৩

ক্রীড়া প্রতিবেদক

এই কদিন আগেও এশিয়া কাপ হকি টুর্নামেন্ট নিয়ে খুবই ব্যস্ত ছিলেন তিনি। ঘরের মাঠে এ টুর্নামেন্টের সফল সমাপ্তির পর কিছুটা বিশ্রামের সুযোগও পাননি বাংলাদেশ হকি ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান সহসভাপতি খাজা রহমতউল্লাহ। হঠাৎই চলে গেলেন না ফেরার দেশে। আজ বিকেল ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।

আজ মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন খাজা রহমতউল্লাহ। রাস্তায় অসুস্থ হয়ে পড়লে তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ঢাকার ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ খাজা রহমতউল্লাহর অকালমৃত্যুতে শোকের ছায়া নেমে আসে। হাসপাতালে ছুটে যান তাঁর বন্ধু, শুভানুধ্যায়ীরা। 

ঢাকার হকিতে তিনি আবাহনীর হয়েই বেশির ভাগ সময় খেলেছেন। খেলা ছেড়ে হকির সঙ্গেই সম্পৃক্ত থেকেছেন। ২০১১ থেকে ২০১৫ সাল পর্যন্ত হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। 

রহমতউল্লাহর আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। তাঁর আত্মার শান্তি কামনা করেন এবং শোকগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement