Beta

বাহরাইন বিএনপির নতুন কমিটি

০১ ডিসেম্বর ২০১৬, ২০:৫৫

সৈয়দ মামুন হোসেন
মানামায় একটি অভিজাত হোটেলে ফুলের তোড়া দিয়ে নতুন কমিটিকে বরণ করে নেয় বিএনপির সমর্থকরা। ছবি : এনটিভি

বাহরাইনে বিএনপির কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন শেখ আবদুল হান্নান ও সাধারণ সম্পাদক হয়েছেন সিরাজুল ইসলাম চুন্নু। 

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের সম্মতিক্রমে গতকাল বুধবার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ১৬৬ সদস্যবিশিষ্ট ওই কমিটির অনুমোদন দেন। 

কমিটি ঘোষণা হওয়ার পরই বাইরাইনে বিএনপি সমর্থকরা আনন্দ উৎসব করেন। গতকাল বুধবার বাহরাইনের রাজধানী মানামায় একটি অভিজাত হোটেলে মিষ্টিমুখ এবং মালা ও ফুলের তোড়া দিয়ে নতুন কমিটিকে বরণ করে নেয় বিএনপির সমর্থকরা। 

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সদ্য ঘোষিত বাহরাইন বিএনপির সভাপতি শেখ আবদুল হান্নান, প্রধান উপদেষ্টা ফয়সাল মাহমুদ চৌধুরী ও সম্মানিত উপদেষ্টা গোলাম রাব্বানী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া,  সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, শুভেচ্ছা ও অভিন্দন জানান এবং  উপস্থিত নেতা-কর্মীদের সব দ্বিধাদ্বন্দ্ব ভুলে সংগঠনকে শক্তিশালী করতে একযোগে কাজ করার জন্য আহ্বান জানান নেতারা। 

কমিটিতে আছেন প্রধান উপদেষ্টা পদে ফয়সাল মাহমুদ চৌধুরী, উপদেষ্টা পদে গোলাম রাব্বানী ও ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর তরফদার। 

কমিটিতে আছেন সিনিয়র সহ সভাপতি পদে সাবের আহমেদ, সহ সভাপতি পদে রুহুল আমিন,সিনিয়র যুগ্মসম্পাদক পদে সোহেল সিরাজি বাপ্পি, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আক্তারুজ্জামান, এ বি এম জালাল, আবুল হোসেন তুহিন, সাংগঠনিক সম্পাদক পদে রফিকুল ইসলাম আকন।  

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement