Beta

মালয়েশিয়ায় শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৬

কুয়ালালামপুরের আমপাংয়ে রেস্টুরেন্ট রাজমহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে মালয়েশিয়ার গোপালগঞ্জ জেলা সমিতি। ছবি : এনটিভি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে মালয়েশিয়ার গোপালগঞ্জ জেলা সমিতি। এ উপলক্ষে রোববার কুয়ালালামপুরের আমপাংয়ে রেস্টুরেন্ট রাজমহলে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি শওকত আলী তিনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন মালয়েশিয়া গোপালগঞ্জ জেলা সমিতির উপদেষ্টা বি এম বাবুল হাসান, সাধারণ সম্পাদক তারিকুজ্জামান চৌধুরী মিতুল, সহসভাপতি বাবুল সর্দার, আলী আকবর, আবদুল মতিন, নাজিম উদ্দিন তুহিন, ফারুক খান, জাহিদ হাসান, আবদুল আজিজ, সুজন, রাসেল সর্দার, রিপন, মইনুল প্রমুখ। কাজী ওসমান হারুনী ও হায়াৎ আলী অনুষ্ঠানটি পরিচালনা করেন।

সভায় বক্তারা বলেন, অনেক কষ্ট আর সংগ্রাম করে শেখ হাসিনা এ পর্যায়ে এসেছেন। তাঁকে বারবার হত্যার চেষ্টা করা হয়েছে। রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যাচেষ্টার মাধ্যমে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু তাদের সে ষড়যন্ত্র সফল হয়নি।

বক্তারা আরো বলেন, বিশ্বের প্রভাবশালী নেতাদের তালিকায় শেখ হাসিনার নাম রয়েছে। বাংলার জনগণ শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা করছে।

অনুষ্ঠান শেষে অন্যদের মতো আমপাং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও গোপালগঞ্জ জেলা সমিতির সদস্য মোহাম্মদ ওবায়দুর রহমান অসহায় প্রবাসীদের আর্থিক সহায়তা প্রদান করেন।

Advertisement