Beta

মামলা থেকে রক্ষা পেতে রিয়াদ প্রবাসীর সংবাদ সম্মেলন

২২ সেপ্টেম্বর ২০১৯, ২৩:১৩

সৌদি আরবের রিয়াদে প্রবাসী ব্যবসায়ী মো. শরিফ উদ্দীনের সংবাদ সম্মেলন। ছবি : এনটিভি

হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন সৌদি আরবের রিয়াদ প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ শরিফ উদ্দীন। দীর্ঘ পাঁচ বছর ধরে মামলা-হামলার শিকার হয়ে বর্তমানে দিশেহারা এই বাংলাদেশি ব্যবসায়ী।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা কাজীপাড়ার শরীফ উদ্দিন সংবাদ সম্মেলনে জানান, তাঁর প্রতিবন্ধী ভাইকে মাদকাসক্ত বানিয়ে সবার অগোচরে কিছু জমি রেজিস্ট্রি করে নেয় স্থানীয় জমি দখলকারী চক্রের নেতা খোরশেদ আলম ওরফে মন্টু ও সুমন। মন্টু ও সুমনের বিরুদ্ধে একাধিক জমি দখলসহ মাদক মামলা রয়েছে। বর্তমানে সুমন ফেরারি আসামি হিসেবে পলাতক রয়েছেন। শরীফ উদ্দিন দেশে ছুটিতে আসার পর জমিতে ভবন নির্মাণের কাজ করতে আসেন খোরশেদ আলম ওরফে মন্টু। বাধা দিলে তাঁর (শরীফ উদ্দিন) নামে চাঁদাবাজির মামলা করেন মন্টু।

শরীফ উদ্দিন বলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের বর্তমান এমপি র আ ম ওবাইদুল মোকতাদির চৌধুরীর হস্তক্ষেপে মন্টুর হাত থেকে জমি রক্ষা পেলেও মামলা এখনো চলমান রয়েছে। ২০১৫ সাল থেকে আজ পর্যন্ত কোনো সমাধান আসেনি আদালত কিংবা সমাজ থেকে। এ অবস্থায় শেষ ভরসা হিসেবে সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

Advertisement