Beta

রিয়াদে এনটিভির প্রবাস বিনোদন পর্ব-১১ অনুষ্ঠিত

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৬

সৌদি আরব অফিস
সৌদি আরবের রিয়াদের একটি কমিউনিটি সেন্টারে শুক্রবার মধ্যরাতে এনটিভির নিয়মিত আয়োজন প্রবাস বিনোদন পর্ব-১১ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি। ছবি : এনটিভি

ব্যাপক আনন্দঘন পরিবেশে সৌদি আরবের রিয়াদে এনটিভির নিয়মিত আয়োজন প্রবাস বিনোদন পর্ব-১১ অনুষ্ঠিত হয়েছে। রিয়াদের এক্সিট ১৮ নম্বরে আল অ্যানাবিয়া কমিউনিটি সেন্টারে শুক্রবার মধ্যরাতে বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি পরিবারের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় বিশাল এ মিলনমেলা।

সৌদি আরব এনটিভি দর্শক ফোরাম ও এনটিভি সাংস্কৃতিক ফোরামের যৌথ আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনটিভি সাংস্কৃতিক ফোরামের প্রধান সমন্বয়ক আমেনা জাহান তিথি। সঞ্চালনা করেন এনটিভি সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক ও নারীনেত্রী এলমিস ফাতেমা চৌধুরী এ্যাপলো।

আয়োজনের আলোচনা পর্বে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মো. মোক্তার হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৌদি আরব এনটিভি দর্শক ফোরামের সভাপতি ও দেশের বিশিষ্ট ব্যবসায়ী অধ্যাপক আ ক ম রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন অনুষ্ঠানের প্রধান স্পন্সর রিয়াদ ঢাকা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ তাজুল ইসলাম গাজী, ব্যবসায়ী বশির সরকার, ব্যবসায়ী আবুল বাশার, ব্যবসায়ী ও রাজনীতিবিদ বাবুল মৃধা, ইঞ্জিনিয়ার মজনুর রহমান, প্রবীণ প্রবাসী ওয়াজেদ হোসেন, ব্যবসায়ী মোস্তফা মুন্সি, ডা. আবদুল গাফফার জোয়ার্দার সানি ও ডা. রাবিয়া সুলতানা রিমী। তাঁরা এনটিভির দেশ ও প্রবাসের সংবাদ বিনোদনসহ সব আয়োজনের ভূয়সী প্রশংসা করেন। তাঁরা মরুর বুকে নিয়মিত এনটিভি প্রবাস বিনোদন অব্যাহত থাকবে বলে আশা পোষণ করেন।

স্বাগত বক্তব্য দেন অনুষ্ঠানের সার্বিক আয়োজক বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের (বাপ্রসাফ) সভাপতি ও এনটিভির সৌদি আরব প্রতিনিধি ফারুক আহমেদ চাঁন। এর পরেই সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সাংস্কৃতিক পর্ব সূচনা করা হয়।

এ সময় মঞ্চে ছিলেন এনটিভি সাংস্কৃতিক ফোরামের সভাপতি জুলিয়া ইসলাম লিপ্সি, সহসভাপতি নিলোফার আঁখি ও আলপনা ইয়াসমিন পলি, সাংগঠনিক সম্পাদক নিলোফার আলী রুপা ও রিনা কিরন, সাংস্কৃতিক সংগঠক বিপ্লব দেওয়ান ও আবদুস সালাম কিরন, সাংস্কৃতিক সংগঠন কলতান একাডেমির চেয়ারম্যান মমতাজুল আলম তাজ, জামশেদ রানা ও শাহ ইমরান।

অনুষ্ঠানে এনটিভি প্রবাস বিনোদনকে শুভেচ্ছা জানিয়ে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন সাংবাদিক ফকির আল আমিন, রোস্তম খান, মাসুদ রানা ও সোহেল আরমান। নাচ, গান, কবিতা ও কৌতুক পরিবেশন করে পুরো আয়োজনকে প্রাণবন্ত করে রাখেন প্রবাসের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান ফিরোজ, জাভেদ, রফিক মণ্ডল ও নাশরা কিরন। আনন্দঘন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন এনটিভি সাংস্কৃতিক ফোরামের নিজস্ব নৃত্যশিল্পী মামুন, ওয়াফা, রোজানা ও নাশরা।

বরাবরের মতো অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল রিয়াদের একমাত্র বাংলাদেশি চিকিৎসাসেবা কেন্দ্র ‘ঢাকা মেডিকেল সেন্টার’। অংশগ্রহকারী প্রবাসীরা প্রবাসে এমন আয়োজন আগামীতেও অব্যাহত থাকবে বলে আশা করেন। তাঁরা বলেন, দেশ কিংবা প্রবাস সব জায়গায় এনটিভির জনকল্যাণ ভূমিকা সত্যিই অতুলনীয়। এনটিভি এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। এনটিভির অগ্রযাত্রায় দেশবাসী ও প্রবাসীরা আছে এনটিভির সাথে।

Advertisement