Beta

সৌদি আরবের হাইল প্রদেশে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

০৯ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৫০

বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সৌদি আরবের হাইল প্রাদেশিক শাখা সম্প্রতি সেখানকার একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করে। ছবি : এনটিভি

বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে সৌদি আরবের হাইল প্রাদেশিক বিএনপি। এই উপলক্ষে সম্প্রতি হাইলের একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াসহ গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের মুক্তির দাবি জানানো হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাইল প্রাদেশিক বিএনপির সহসভাপতি নুরুল হুদা। সঞ্চালনা করেন কমিটির সাবেক সাধারণ সম্পাদক মাসুদ আলালের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি প্রিন্স আব্দুল কাইয়ূম।

প্রধান বক্তা ছিলেন হাইল প্রাদেশিক বিএনপির সাধারণ সম্পাদক এম আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন কমিটির উপদেষ্টা আতিকুর রহমান, সহসভাপতি আমানউল্লাহ আমান, হুমায়ূন কবির (হিমু) ও মামুনুর রশীদ (মামুন), হাইল মহানগর বিএনপির সভাপতি আলহাজ মাসুদ আলী মোড়ল, জ্যেষ্ঠ সহসভাপতি নুরুল হক (নুরু), হাইল প্রাদেশিক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামান বাউল ও মিলন গাজী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মোড়ল এবং সিলেট ফোরামের সভাপতি ফুল মিয়া।

বক্তারা বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও খালেদা জিয়াসহ বিএনপি নেতেকর্মীদের মঙ্গল কামনায় দোয়া করেন।

আলোচনা সভায় প্রবাসী বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

Advertisement