Beta

দাম্মামে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

০৭ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৩৫

বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সম্প্রতি আলোচনা ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করে সৌদি আরবের দাম্মাম বিএনপি। ছবি : এনটিভি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সম্প্রতি আলোচনা ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করে সৌদি আরবের দাম্মাম বিএনপি।

কেন্দ্রীয় বিএনপির সভাপতি আলহাজ ফারুক হোসেন মোল্লার সভাপতিত্বে এবং আল-আমিন হোসেনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন দাম্মাম কেন্দ্রীয় বিএনপির প্রধান উপদেষ্টা সাব্বির আহম্মেদ চৌধুরী।

প্রতিবাদ সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির প্রধান পৃষ্ঠপোষক সায়মন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন নিয়ামত উল্লাহ, সোহেল চৌধুরী, জামাল উদ্দীন, রহমত উল্লাহ, জহিরুল ইসলাম বাবুল, জাহিদ আল হাসান ও শের সাইফুল। দাম্মাম কেন্দ্রীয় বিএনপি, শিল্প নগরী, দাম্মাম মহানগর বিএনপির বিপুল সংখ্যক প্রবাসী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার তাদের নীলনকশা বাস্তবায়ন করার জন্য খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছে। সঙ্গে সঙ্গে জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দকে গ্রেপ্তার করে আন্দোলন থেকে বিএনপিকে দূরে রাখার ব্যর্থ চেষ্টা করছে।

রোহিঙ্গা ইস্যুতে সরকার সম্পূর্ণ ব্যর্থ বলে মন্তব্য করেন প্রবাসী বিএনপির নেতৃবৃন্দ।

Advertisement