সৌদি আরবের জুবাইলে এনটিভির বর্ষপূর্তি উদযাপন

০৯ আগস্ট ২০১৯, ১৭:২৫

বর্ণাঢ্য আয়োজনে কেক কেটে এনটিভির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল সৌদি আরব আল-জুবাইল এনটিভি দর্শক ফোরাম। ছবি : এনটিভি

বর্ণাঢ্য আয়োজনে সম্প্রতি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এনটিভির ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সৌদি আরব আল-জুবাইল এনটিভি দর্শক ফোরাম।

স্থানীয় একটি হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী ছাদেকুর রহমান ভূঁইয়া। এনটিভি দর্শক ফোরামের সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক খান ও গায়ক রিংকুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল-জুবাইল সোসাইটির সভাপতি মো. নাছির উদ্দিন মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রবাসী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি মোস্তফা কামাল বাবুল, ঢাকা প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি রফিকুল ইসলাম ও সুনামগঞ্জ জেলা প্রবাসী ঐক্য পরিষদের সভাপতি আলতাফ শিকদার। আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, অপু ভূঁইয়া, আনিসুর রহমান, এনটিভির সৌদি আরব প্রতিনিধি ও বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক আহমেদ চাঁন প্রমুখ।

বক্তারা এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীসহ এনটিভির সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ জানান।

কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়। এ সময় বহু প্রবাসী বাংলাদেশি সেখানে উপস্থিত ছিলেন। পরে এনটিভির সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।