Beta

ফ্লোরিডা বাংলা টেলিভিশনের বর্ণাঢ্য ঈদ ‘আনন্দ আয়োজন’

৩১ জুলাই ২০১৯, ১৩:৫০

অনলাইন ডেস্ক

‘প্রবাসে আপনার পাশে’ স্লোগান নিয়ে যাত্রা করা ফ্লোরিডা বাংলা টেলিভিশন (এফবি টিভি) চ্যানেলটি এরই মধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে। এবার ফোর্ট লডারডেলের পম্পানো বিচের সিভিক সেন্টারে টেলিভিশনটির পক্ষ থেকে আয়োজন করা হয় স্থানীয় দর্শকদের সরাসরি অংশগ্রহণে ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ আয়োজন’।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুষ্ঠানের আগে কয়েকজনকে সম্মাননা জানানো হয়। মুক্তিযোদ্ধা নান্নু আহমেদের হাতে এফবি টিভি সম্মাননা তুলে দেন ইঞ্জিনিয়ার একরামুল ইসলাম ভূঁইয়া। আরো সম্মাননা দেওয়া হয় ঢাকা ক্লাবের সভাপতি মিম খান, ব্যবসায়ী রানা খান, নাঈম খান, মাইক শাহাদি ও আরশাদ আলীকে। অনুষ্ঠানে বক্তব্য দেন রাজনীতিবিদ জুনায়েদ আক্তার, আগামী বছরের ব্রওয়ার্ড কাউন্টি শেরিফ প্রার্থী সান্তিয়াগো ভাসপিস, এফবি টিভির সিইও টিটন মালিক ও পরিচালক আওলাদ হাওলাদার।

এরপর ছয় ক্যামেরায় দর্শকদের সরাসরি অংশগ্রহণের মধ্য দিয়ে ধারণ শুরু হয় ম্যাগাজিন অনুষ্ঠানটির। এতে ছিল আধুনিক প্রযুক্তির ব্যবহার। টেলিভিশনের এডিটর-ইন-চিফ শামীম আল আমিনের সঞ্চালনায় প্রথমেই মঞ্চে আসে স্থানীয় একঝাঁক নৃত্যশিল্পী। ঝলমলে পোশাকে তাঁদের দলীয় নৃত্য সবাইকে মুগ্ধ করে। এরপর সমাজের কিছু অসংগতির চিত্র তুলে ধরে নাঈম খান আর ডলারের একটি নাটিকা। এ ছাড়া দর্শকদের জন্য ছিল কয়েকটি জমজমাট পর্ব।

স্থানীয় কয়েকজন জনপ্রিয় শিল্পী পাপ্পু আহমেদ, আশিক, মুনমুন, সুমন, বাবু আর শাওনের কণ্ঠে ছিল পুরোনো দিনের কয়েকটি গান। একসঙ্গে ছয়জনের পরিবেশনা ছিল অসাধারণ। ফ্লোরিডার জাদুশিল্পী মার্টি মিলের পরিবেশনায় দর্শকরা হন বিমোহিত। ছিল মুনমুন, তাজরি ও আরশির নাচ। মিস্টার বিনের একটি পর্বের নোয়াখালীর আঞ্চলিক ভাষায় অনুবাদে রাশেদের পরিবেশনা সবাইকে আনন্দ দেয়। এ ছাড়া ছিল বাংলাদেশ ক্রিকেটের প্রতি ভালোবাসা জানিয়ে ‘বেশ বেশ বেশ...সাবাশ বাংলাদেশ’ গানটি। শিশুদের নিয়ে গানটি শোনান পাপ্পু আহমেদ। শিশুদের পর্বে অংশ নেয় অপর্ণা আমিন, অর্ক, বর্ষসহ অনেকে। সব মিলিয়ে অনুষ্ঠানটি হয়ে ওঠে প্রাণবন্ত। মঞ্চসজ্জায় ছিলেন মিম খান।

অনুষ্ঠান সহযোগিতায় ছিলেন সোমানা মালিক, আশরাফুন নাহার লিউজা, রুবি আওলাদ, আরিফুল হক, মোহাম্মদ খোরশেদ, সোনিয়া খান, হাসি করিম, ফুয়াদ জালাল, নিপা জালাল, মঞ্জু আমিন, মিথাড আহমেদ, শাওন, সুমন বিশ্বাসসহ অনেকে। ঈদুল আজহায় অনুষ্ঠানটি ফ্লোরিডা বাংলা টেলিভিশনে প্রচারিত হবে।

Advertisement