Beta

মালয়েশিয়ায় প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে এনটিভির আনন্দভ্রমণ

১১ জুলাই ২০১৯, ১২:১০

মালয়েশিয়ার পাহাং অঞ্চলের ক্যামেরন হাইল্যান্ডে গত রোববার এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দর্শক ফোরামের উদ্যোগে এক আনন্দভ্রমণ উদযাপিত হয়। ছবি : এনটিভি

বাংলাদেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়া দর্শক ফোরামের উদ্যোগে এক আনন্দভ্রমণ উদযাপিত হয়েছে।

গত রোববার পাহাং অঞ্চলের জনপ্রিয় পর্যটন স্থান ক্যামেরন হাইল্যান্ডে ওই আনন্দভ্রমণের আয়োজন করা হয়। এ উপলক্ষে সকাল ৮টার দিকে কুয়ালালামপুরের মসজিদ জামেক ডাব্লিউ হোটেলের সামনে থেকে এনটিভির ৬৫ জন দর্শকসহ একটি বাস, দুটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকার গন্তব্যের উদ্দেশে যাত্রা শুরু করে।

শহর থেকে দেড় হাজার মিটার উঁচুতে অবস্থিত ক্যামেরন হাইল্যান্ড মালয়েশিয়ার জনপ্রিয় পর্যটন স্থানের অন্যতম। উপত্যকাজুড়ে কুলিং রিসোর্ট, চা বাগান, গাছপালা আর স্ট্রবেরি খামার। ছবির মতো সুন্দর মেঘের রাজ্য হাইল্যান্ড ভ্রমণে উচ্ছ্বসিত প্রতিক্রিয়া ব্যক্ত করেন এনটিভির দর্শকরা।

মনিকা নামে এক নারী দর্শক বলেন, ‘প্রতিষ্ঠাবার্ষিকীতে এনটিভিকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি। প্রবাসীদের বিনোদনের জন্য আয়োজিত এ আনন্দভ্রমণ সত্যিই প্রশংসার যোগ্য। এনটিভি দেশে যেমন জনপ্রিয়, প্রবাসেও জনপ্রিয়।’

মালয়েশিয়ায় অধ্যয়নরত শিক্ষার্থী তাসিকা তাসু বলেন, ‘অনেকদিন পর এনটিভির সৌজন্যে একটি সুন্দর ভ্রমণ উপভোগ করলাম। অনেক মজা করে ফটোশুট করলাম। প্রতিষ্ঠাবার্ষিকীতে এনটিভিকে অভিনন্দন।’

বিভিন্ন পর্যায়ে মালয়েশিয়ায় অধ্যয়নরত শিক্ষার্থী মাহমুদুর রহমান জিসান, তাহমিনা ভূঁইয়া মিনার, প্রবাসী আসাদুজ্জামান মাসুম ও রিকির উপস্থাপনা ভ্রমণকে প্রাণবন্ত করে তোলে।

বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টা ও প্রবাসী সাংবাদিক গৌতম রায়, জনপ্রিয় কণ্ঠশিল্পী, মিউজিশিয়ান ও মডেলসহ মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটির সাংবাদিকরা এ আনন্দভ্রমণে অংশ নেন।

Advertisement