Beta

ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় মক্কায় দোয়া-মাহফিল

০৫ মার্চ ২০১৯, ২১:৩২

মক্কায় ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় তাওয়াফ শেষে মোনাজাত করেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতা কামনায় পবিত্র হেরেম শরিফে তাওয়াফ করেছে মক্কা আওয়ামী ফাউন্ডেশন ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ মক্কা শাখার নেতারা।

গতকাল সোমবার স্থানীয় সময় এশার নামাজের পর মক্কা আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক, বেলাল পাটোয়ারী ও কাসেদুর রহমানের নেতৃত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন শমসের আলম, আবদুল জব্বার, নুরুল আলম, মো. বেলাল, নুরুল্লাহ, বোরহান রাব্বানী, সাইফুল ইসলাম, মহসিন রিয়াদ,হাসান আমিন,শাহ আলম,আতাউর রহমান,জয়নাল আবেদীন,খলিলুর রহমান,রশিদ,রুবেল সহ মক্কা আওয়ামী ফাউন্ডেশন ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ পরিবারের বিপুল নেতাকর্মী।

তাওয়াফ শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন ওবায়দুল কাদের। সেখানকার মেডিকেল বোর্ড জানিয়েছে, তাঁর অবস্থা ক্রমেই উন্নতির দিকে। তবে কিডনির সমস্যা দূর হলে তাঁর বাইপাস সার্জারির কথা ভাবছেন চিকিৎসকরা।

Advertisement